West Bengal Government Schemes News, Bangla Bhumi

West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

SBI এর এই অফারে গাড়ি কিনলে পাবেন 30 হাজার টাকার বেশি দিচ্ছে ছাড়, জেনে নিন এই দুর্দান্ত অফারের সম্পর্কে

ভারতীয় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া আপনাদের জন্য এনেছে দারুন দারুন অফার। SBI ব্যাঙ্কের এই অফারে আপনি গাড়ি কিনুন 30 হাজার টাকার বেশী ছাড় পান। আসুন জেনে নিন SBI ব্যাঙ্কের আকর্ষণীয় অফারগুলির সম্পর্কে। State Bank of India Discount Offer.
State Bank of India Discount Offer for Buy New Car
গাড়ি কেনার স্বপ্ন অনেকদিন ধরে দেখছেন কিন্তু ভালো অফার পাচ্ছেন না, আপনি যদি গাড়ি পছন্দ করে থাকেন যা আপনার কেনার ইচ্ছা আছে, বা পরিকল্পনা করে রেখেছেন তবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া আপনার জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। এই অফারে SBI আপনাকে গাড়ি কেনার জন্য 30 হাজার টাকার বেশী ছাড় দিচ্ছে।

আসুন জেনে নিন আপনি কীভাবে 30 হাজার টাকার বেশী ছাড় পাবেন?

SBI YONO এর মাধ্যমে বুকিং করলে আপনি 30 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। আপনি আপনার পছন্দের গাড়ি ভেবে রেখেছেন আর SBI এর এই অফারের লাভ নিতে চান তাহলে যদি আপনি SBI YONO এর মাধ্যমে বুকিং করেন তাহলে গাড়ি কেনার জন্য আপনি 30 হাজার টাকার উপর ডিস্কাউন্ট পেতে পারেন। এর সাথে আপনি 3 হাজার টাকা পর্যন্ত অ্যাসেসারিজস পাবেন। এই অফারটি টাটা টিয়াগো গাড়িটি কেনার জন্য দেওয়া হচ্ছে, অর্থাৎ যদি আপনি SBI YONO দিয়ে টাটা টিয়াগো গাড়িটি বুকিং করেন তাহলে এই দুর্দান্ত অফারটির লাভ নিতে পারবেন।

SBI অটো লোন পান খুব সস্তা দরে, জেনে নিন কীভাবে পাবেন SBI অটো লোন?

আপনি যদি অটো কিনতে চান তাহলে SBI YONO এর মাধ্যমে বুকিং করুন। যদি আপনি SBI YONO এর মাধ্যমে অটো লোন নেন তাহলে আপনি কেবল 7.75% সুদের হারে অটো লোন পাবেন। এই লোনটি পেতে আপনাকে বেশী সময় অপেক্ষা করতে হবে না। কিছুক্ষণের মধ্যেই আপনার লোনটি পাস হয়ে যাবে SBI YONO এর বুকিং এর মাধ্যমে। এবং আপনি অটো কেনার জন্য আপনার অ্যাকাউন্টে টাকা চলে আসবে। SBI ব্যাঙ্কের এই অফারটি 30 জুন, 2020 পর্যন্ত থাকবে। SBI ব্যাঙ্কের এই সুবর্ণ অফারটি যদি আপনি পেতে চান তবে এখনি বুকিং করুন আর শীঘ্রই কিনে নিন অটো।

জরুরী বার্তা ঃ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দ্বারা একটি জরুরী বার্তা দিয়েছেন। ব্যাঙ্ক দ্বারা স্পষ্টভাবে জানানো হয়েছে যে, বিক্রয়, পন্যের গুন্মান, বৈশিষ্ট্য এবং পরিষেবার জন্য ব্যাঙ্ক কোনওভাবেই দায়বদ্ধ নয়। ব্যবসায়ীরা বিক্রয় এবং পরিষেবার জন্য দায়বদ্ধ হবে।




SBI ঘড়ি কেনার জন্য দিচ্ছে 3000 টাকার ডিসকাউন্ট :


আপনি কি অনেকদিন ধরে ব্র্যান্ডেড ঘড়ি কেনার কথা ভাবছেন তাহলে State Bank of India আপনার জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। SBI এর YONO দ্বারা যদি Titan কোম্পানির ঘড়ি কেনেন তাহলে 3000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই অফারের দ্বারা আপনি আপনার মনপছন্দ ঘড়ি কিনে নিতে পারেন। এই ডিসকাউন্ট কেবল Titan কোম্পানির ঘড়ি কেনার জন্য দেওয়া হচ্ছে।

SBI YONO এই অফার নেবার জন্য একটি কুপন কোড ব্যবহার করতে হবে। ঘড়ি কেনার পর বিল পেমেন্টের আগে SBITITAN কুপন কোডটি দিলেই বিল  ডিসকাউন্টের টাকা কম করে দেওয়া হবে। মনে রাখবেন এই অফার 30 জুন পর্যন্ত রয়েছে, তাহলে দেরি কেন এখনই এই অফারের লাভ নিয়ে নিন।

আশা করি আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করবে, যদি আমাদের এই তথ্য আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন এবং এই ধরণের আরো নতুন নতুন তথ্য পাবার জন্য আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।নতুন নতুন আপডেট পাবার জন্য আমাদের Facebook Page লাইক ও ফলো করুন।
Comment on This News.