West Bengal Government Schemes News, Bangla Bhumi

West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

বাজারে এলো পতঞ্জলির Coronavairus-এর আয়ুর্বেদিক ওষুধ, 7 দিনেই ঠিক হবে রোগী, এই ওষুধে কি আছে ? আর কত দাম ?

বর্তমান সময়ে কোরোনাভাইরাসের প্রকোপ তো সারা ভারতে এবং বিশ্বে দেখা দিয়েছে আর দুনিয়ার সমস্ত দেশের বৈজ্ঞানিকরা এখন করোনার ভেকসিন আর সঠিক ওষুধ বানাতে লেজে আছে। সব ওষুধ কোম্পানি নতুন নতুন ওষুধের টেস্টিং করে বাজারে আনতে চলেছে। এরই মধ্যে ভারতীয় কোম্পানি "পতঞ্জলি" কোরোনাভাইরাসের "আয়ুর্বেদিক ওষুধ" (Coronavairus Ayurvedic Medicine) বাজারে নিয়ে এসেছে। এই ওষুধে কি আছে ? আর কত দাম এই ওষুধের ? আসুন জেনে নিন এই ওষুধের ব্যাপারে সব কিছু।
Patanjali Coronavairus Ayurvedic Medicine Kit
বাবা রামদেবের পতঞ্জলি কোম্পানির দ্বারা বিগত মঙ্গলবারে (23/06/2020) কোরোনাভাইরাসের "আয়ুর্বেদিক ওষুধ" বাজারে নিয়ে আসলো আর এই ওষুধের নাম "করোনিল টেবলেট"(Coronil Tablet), বাবা রামদেব জানিয়েছেন এই আয়ুর্বেদিক ওষুধের দ্বারা মাত্র 7 দিনেই করোনা রোগী ঠিক হয়ে যাবে। এই ওষুধ গত 23সে জুন মঙ্গলবারে হরিদ্বারে লঞ্চ করা হয়।

Coronavairus-এর আয়ুর্বেদিক ওষুধটি কি ?

Coronavirus-এর এই আয়ুর্বেদিক ওষুধের ব্যাপারে জানানো হয়েছে যে, এই ওষুধের নাম করোনিল টেবলেট (Coronil Tablet) যার দ্বারা করোনা রুগী ঠিক হবে। বাবা রামদেব জানিয়েছে এই ওষুধের দুই বার পরীক্ষণ করা হয় যা সফল হয়, জানানো হয় এই ওষুধ 100টি লোকের পর পরীক্ষণ করা হয় যার মধ্যে মাত্র 3 দিনেই 69% রোগীরা করোনা পজেটিভ থেকে নেগেটিভ হয়ে যায় আর মাত্র ৭ দিনের মধ্যে 100% রোগী ঠিক হয়ে যায়। কোরোনাভাইরাসের চিকিৎসার জন্য এই প্রথম আয়ুর্বেদিক ওষুধ বাজারে আসলো।
Patanjali Coronil Ayurvedic Medicine Kit
কোরোনাভাইরাসের এই আয়ুর্বেদিক ওষুধ একটি কীট (Corona Kit) তৈরী করা হয়েছে যার মধ্যে 3টি আলাদা আলাদা ওষুধ মিলিয়ে এই কিটটি তৈরী করা হয়েছে। এই 3টি ওষুদের নিয়ম অনুসারে নিতে হবে যার নিয়ম এই ওষুধের মধ্যে দেওয়া আছে।




তাহলে এই Corona Kit-টির দাম কত ?

বাবা রামদেব জানিয়েছেন এই সম্পূর্ণ Corona Kit-টির দাম প্রায় 600/- টাকা রাখা হয়েছে। বাবা রামদেব অনুসারে এটি সম্পূর্ণভাবে আয়ুর্বেদিক। এখন এই ওষুধ পতঞ্জলি মেগা স্টোরে ও পতঞ্জলির নিজস্ব চিকিৎসালয়ে চিকিৎসায় ব্যবহার করা হচ্ছে। খুবই শীগ্র সমস্ত পতঞ্জলি স্টোরে ও মেডিকেল দোকানে উপলব্ধ করা হবে।

আশা করি আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করবে, যদি আমাদের এই তথ্য আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন এবং এই ধরণের আরো নতুন নতুন তথ্য পাবার জন্য আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।নতুন নতুন আপডেট পাবার জন্য আমাদের Facebook Page লাইক ও ফলো করুন।

Comment on This News.