Join Bangla Bhumi Telegram Channel আমাদের Telegram Channel জয়েন করুন

North Eastern Railway-এর Apprentice Training Result বেরিয়েছে, লিস্টে নাম আছে কিনা দেখে নিন


North Eastern Railway Result 2020 for Apprentice Training Notification 2019-20
এই সময় North Eastern Railway-এর জন্য Apprentice Training Notification 2019-20 এর ভর্তির Result বের হয়েছে। এই জন্য প্রার্থীদের তথ্য ও ডকুমেন্ট ভেরিফিকেশনের কাজ শুরু হয়ে গেছে। এই ভর্তির রেজাল্ট ner.indianrailways.gov.in ওয়েবসাইট গিয়ে অনলাইনে দেখা যাবে। রেলওয়ে রিকুইটমেন্ট সেলের তরফ থেকে EWS এর আবেদনকারী প্রার্থীদের লিস্ট বের করা হয়েছে।

ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য প্রার্থীদের তাদের অনলাইন আবেদনপত্রের প্রিন্টআউট, উচ্চ বিদ্যালয়ের মার্কশিট, আইটিআই শংসাপত্র, অনুমোদিত মেডিকেল অফিসারের কাছ থেকে স্বীকৃত মেডিকেল ফিটনেস শংসাপত্র, বৈধ ফটো আইডি, সর্বশেষ চিত্র, জাতির শংসাপত্র, প্রতিবন্ধীর শংসাপত্র, পরিষেবার শংসাপত্রের মূল এবং জেরক্স নিয়ে উপস্থিত হতে হবে। প্রার্থীর নির্বাচন প্রার্থীর যোগ্যতার ভিত্তিতে করা হবে। এই যোগ্যতা প্রার্থীর হাই স্কুল নম্বরগুলির ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

যেই সমস্ত প্রার্থীদের নাম লিস্টে দেওয়া হয়েছে তাদের ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ডাকা হয়েছে। এর জনু সমস্ত ডকুমেন্টের সাথে গোরখপুরের পূর্বোত্তর রেলওয়ে প্রিন্সিপাল চিফ পার্সোনাল অফিসে পৌঁছাতে হবে ২৬ জুন ২০২০ সকাল ১০টার মধ্যে। সঠিক সময়ের মধ্যে পৌঁছাতে হবে তা না হলে প্রবেশ দেওয়া হবে না।