Join Bangla Bhumi Telegram Channel আমাদের Telegram Channel জয়েন করুন

15000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে এসি ফ্রিজে, 10% সঙ্গে সঙ্গে ছাড়, আর মাত্র ১ দিন বাকি


Rs. 15000 Discount on flipkart cooling days sale offers
Image source : flipkart
এখনো সারা দেশে লকডাউন সুম্পূর্ণ ভাবে শেষ হয়নি তাই এই সময় আপনাদের দরকারি জিনিসপত্র ঠিক ভাবে কিনতে পারছেন না অথবা লোকাল দোকানে দাম বাড়িয়ে বিক্রি করছে, এমন সময়ে যদি ১৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যান তাহলে কেমন হয় ? একদম ঠিক শুনেছেন এই গরমে হয়তো অনেকের এসি, কুলার বা ফ্রিজ কেনার ইচ্ছা আছে তাই ফ্লিপকার্ট অনলাইন শপিং সাইট শুরু করেছে "সুপার কুলিং ডে" যেখানে পেতে পারেন ১৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এছাড়া পাবেন ১০% ছাড় সঙ্গে সঙ্গে।

এই জিনিসপত্রে রয়েছে ডিসকাউন্ট :

এই সুপার কুলিং ডে অফারে রয়েছে এসি টি ১৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, ফ্রিজে রয়েছে ৫০০০ টাকা এবং এয়ার কুলারে রয়েছে ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এই সেলে রয়েছে সমস্ত ব্রান্ডের প্রোডাক্ট এলজি থেকে শুরু করে স্যামসাঙ যে কোনো ব্রান্ডের জিনিসে পাওয়া যাবে এই ডিসকাউন্ট। এই সেলে শুধু মাত্র এই জিনিসপত্র নেই অন্যান্য প্রোডাক্ট রয়েছে এই সেলের মধ্যে।

১০% তৎক্ষণাৎ ডিসকাউন্ট :

যদি আপনার কাছে এক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড থাকে তাহলে আপনি এসি, ফ্রিজ, কুলার কিনলে পাবেন ১০% ছাড় সঙ্গে সঙ্গে। এছাড়াও রয়েছে EMI দিয়ে কেনার বিকল্প এই সেলে EMI তেউ পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার।

পাওয়া যাচ্ছে আরও সার্ভিস :

এই সেলে এসি এবং এসির সঙ্গে যুক্ত জিনিসপত্রের উপর ৩ বছর পর্যন্ত সার্ভিস পাওয়া যাচ্ছে, এছাড়া রয়েছে ফ্রি মেন্টেনেন্স এক বছর পর্যন্ত ও ফ্রি গ্যাস টপআপ। এই সেলে কেনা প্রোডাক্টের কোম্পানি থেকে দেওয়া হচ্ছে ফ্রি রিপেয়ারিং সার্ভিস।

কতদিন পর্যন্ত চলবে এই সেল :

এই সেল চলবে ৯ জুন পূর্যন্ত, বিগত ৫ জুন থেকে শুরু হয়েছে এই সেল। এই সেলের লাভ নিতে গেলে এখনই ফ্লিপকার্ট (Flipkart) ওয়েবসাইটে দেখুন আর এই "সুপার কুলিং ডে" সেলের লাভ নিন।