West Bengal Government Schemes News, Bangla Bhumi

West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

বাড়ি থেকে অনলাইন কাজ করুন, বিনা কিছু টাকা খরচ করে ইনকাম করুন

আমরা সকলেই এখন করোনা ভাইরাসের জন্য বাড়িতে বন্ধ আছি আর সব কাজ বন্ধ হয়ে আছে এই স্থিতি তে রোজগার প্রায় না বললেই চলে। এখন যদি বাড়িতে বসে অনলাইনে কিছু কাজ করে টাকা রোজগার করা যায় তাহলে কেমন হয় ? অবশ্যই ভালো হবে তাই আমরা আপনাদের জন্য অনলাইন কাজ করে ভালো টাকা ইনকাম করার পদ্ধতি নিয়ে এসেছি।
Earn Money From Home Work as Freelancers
এই অনলাইন কাজ কোনো ধরাবাঁধা নয় আপনার ইচ্ছা অনুসারে কাজ করতে পারেন যেই কাজ ভালো ভাবে করতে পারেন তাই করুন, যখন করতে ইচ্ছা তখন করুন, যতক্ষণ ইচ্ছা ততক্ষন করুন এমনকি আপনার কাজের দাম কত সেটাও নিজেই নির্ধারণ করুন।

কোথায় করবেন অনলাইন কাজ ?

আর এক মিনিট সময় নষ্ট না করে এক্ষনি কাজ শুরু করুন, যখন এখানে কোনো টাকা লাগছে না, কিছু ইনভেস্ট করতে হচ্ছে না তাহলে শুরু করতে দোষ কোথায় ?? আপনারই বলুন ঠিক কি না।
আমরা কথা বলছি Freelancers Site ও App, Fiverr এর যেখানে বিনা কোনো ইনভেস্টমেন্ট করে নিজের টেলেন্ট
অনুসারে কাজ করতে পারেন কম করে হলেও $5-$100 ডলার থেকে শুরু করে যত খুশি কমিয়ে নিতে পারবেন।

কি ধরণের কাজ করতে পারবেন ?

যেমন কি আমরা আগেই বলেছি যেখানে যে কোনো কাজ করা সম্বব, একটা লেটার রাইটিং থেকে শুরু করে সফটওয়্যার ডেভেলপমেন্ট পর্যন্ত কাজ এখানে করা যায়, দরকার শুধু আপনার ইচ্ছা।
Graphics & Design
Digital Marketing
Writing & Translation
Video & Animation
Music & Audio
Programming & Technology
Business
Lifestyle Work
Industries Work
এই সার্ভিস গুলি ছাড়াও প্রচুর কাজ আছে যা এখানে দেখানো সম্ভব নয় এর জন্য নিজেই Fiverr Website বা Fiverr App এ গিয়ে দেখে নিতে পারেন। চিন্তার কিছু নেই এটি একদম বিনামূল্যে, কোনো টাকার প্রয়োজন নেই।




Fiverr কেন ? আরও তো Freelancers Site ও App আছে :

একদম ঠিক ইন্টারনেটে প্রচুর Freelancers Site ও App আছে যেখানে অনলাইন কাজ করা যায়। কিন্তু অন্যান্য Freelancers Site ও App আমাদের মতো সাধারণ কাজ করার মত লোকেদের জন্য আর নেই এখানে সব প্রফেশনালরা থাকে একে লোকেরা কাজ এই প্রফেশনাল-দের দেওয়াটা বেশি পছন্দ করে, এটা আমরা বলছি না আপনারা নিজেরা ব্যবহার করে দেখতে পারেন, এখানে নতুনদের কাজ পাওয়া খুব কঠিন। কিন্তু এটাই যদি Fiverr-এ দেখতে চান তাহলে এখানে নতুনদের কাজ পাওয়া সম্ভবনা বেশি থাকে যেহেতু এখানে বেশিরভার যারা কাজ দেবার জন্য আসে তারা ফ্রেসার অর্থাৎ নতুনদের কাজ দেওয়া বেশি পছন্দ করেন আমরা এই কারণেই Fiverr ব্যবহারের জন্য বলছি। আপনারা অন্যান্য Freelancers Site ও App অবশ্যই ব্যবহার করতে পারেন।

শেষ কথা :

দেখুন বাড়িতে বসে বা বেকার সময় নষ্ট না করে যদি কিছু ইনকাম আর শিক্ষা পাওয়া যায় তাও বিনামূল্যে তে তাহলে না করার কারণটাই কি, দেখতে দোষ কি ? এখানে অনেক কিছু জানতেও পারবেন শিখতেও পারবেন আর সঙ্গে সঙ্গে কিছু টাকা ইনকাম করতেও পারবেন।
একবার ব্যবহার করে দেখুন Fiverr →

আশা করি আমাদের এই অনলাইন ইনকামের তথ্য আপনাদের সাহায্য করবে, যদি আমাদের এই তথ্য আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন এবং এই ধরণের আরো নতুন নতুন তথ্য পাবার জন্য আমাদের ওয়েবসাইটে নজর রাখুন। নতুন আপডেট পাবার জন্য আমাদের Facebook Page লাইক ও ফলো করুন। 
Comment on This News.