Join Bangla Bhumi Telegram Channel আমাদের Telegram Channel জয়েন করুন

অনলাইন লার্নিং অ্যাপ Byju's কোম্পানি দিচ্ছে 4000 লোকেদের চাকরি, আবেদন করুন


আপনারা তো Byju's কোম্পানি সম্মন্ধে অবশ্যই জানে যার বিজ্ঞাপন প্রতিদিন টিভিতে দেখতে পান। ফ্লিমস্টার শাহরুখ খান এই বিজ্ঞাপন করেন, যেখানে Byju's অ্যাপের দ্বারা অনলাইনে বাড়িতে বসে ছেলে-মেয়েদের টিউশন পড়োনা হয়।এই অনলাইন টিউশন কোম্পানি বাইজু - Byju's দিচ্ছে চাকরি প্রায় 4000 লোকেদের।
Byjus Company Gives 4000 Jobs for Online Learning Platform
এই কোরোনাভাইরাসের জন্য Byju's কোম্পানির চাহিদা প্রচুর বেড়েছে। লোকেরা বাড়িতে বসেই তাদের বাচ্চাদের অনলাইনের মাধ্যমে টিউশন পোড়ানোর জন্য Byju's App ডাউনলোড করছে এবং ব্যবহার করছে। Byju's কোম্পানির অনুসারে শেষ ২-৩ মাসের মধ্যে প্রতিদিন প্রায় ৪৫ শতাংশ উসারের বৃদ্ধি হয়েছে। এই চাহিদার ফলে এখন কোম্পানির সেল অন্য সময়ের তুলনায় অনেক বেশি বেড়েছে। এই কাজ আরো বাড়াবার জন্য নতুন করে 4000 লোকেদের চাকরি দেবার কথা জানানো হয়েছে।

করোনাভাইরাসের এই লকডাউনের সময়ে অনলাইন পড়াশুনার জন্য Byju's App-এর ডিমান্ড দারুণভাবে দেখা গেছে। বিগত কয়েক মাসের মধ্যেই Byju's App গুগল প্লে স্টোরে থেকে সর্বাধিক ডাউনলোড করা ভারতীয় অনলাইন লার্নিং অ্যাপ হিসাবে সামনে এসেছে। এই কারণে কোম্পানি তাদের ডিমান্ড কমপ্লিট করার জন্য এবং আরো বেশি কন্টেন্ট ও ক্লাস শুরু করার জন্য নতুন করে চাকরি দিচ্ছে যেখানে 4000 লোকেদের চাকরি দেওয়া হবে। এই চাকরির মধ্যে কনটেন্ট ক্রিয়েটর, টিউটর, ভিডিওগ্রাফি, ডেভেলপার, ডিসাইনার ইত্যাদি ধরণের চাকরি দেওয়া হতে পারে।

Byju's কোম্পানির অনুসারে স্কুল বন্ধ হবার কারণে ছাত্র-ছাত্রীরা Byju's প্লার্টফর্মে জুড়েছে এবং তার কারণে অনেক গুরুত্বপূর্ণ ক্লাসেস ও কোর্সের চাহিদা বেড়ে গেছে। এই চাহিদা পূরণের জন্য নতুন লোকেদের জোড়া হবে এই সমস্ত চাহিদা পূরণের জন্য এবং অ্যাপটির আরো নতুন ফিচার্স দেবার জন্য। এই লকডাউনের সময়ে কোম্পানির ইনকাম কয়েক শতাংশ পর্যন্ত বৃদ্ধি হয়েছে। Byju's তে চাকরির ব্যাপারে আবেদনের জন্য এর Careers পেজে গিয়ে আবেদন ও সমস্ত অপশন গুলি দেখে নেওয়া যাবে। Byju's ওয়েবসাইটে এই সমস্ত কাজের উল্লেখ দেওয়া আছে Academics and Content, Media, Tech, Business Development Associates, Brand marketing and, Communications, Finance, Human Resources, Digital Marketing, Operations, Mentoring, Customer Support.