West Bengal Government Schemes News, Banglar Bhumi

Modi Government Schemes News, West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

ভালো খবরঃ বিনা প্রসেসিং ফিসে এই কোম্পানি দিচ্ছে হোম লোন, দ্রুত লাভ নিয়ে নিন

LIC Housing Finance Home Loan Scheme
যদি আপনি বাড়ি কেনার কথা ভাবছেন তাহলে আপনার জন্য সুখবর তাই এই খবরটি ভালো করে জেনে নিন। দেশের বড় কোম্পানি এলআইসি তার ফাইনেন্স কোম্পানি, এলআইসি হাউসিং ফাইনেন্স (LIC Housing Finance) দ্বারা বিনা কোন প্রসেসিং ফিস ছাড়াই হোম লোন (Home Loan) দিচ্ছে। সুতরাং এলআইসি হাউসিং ফাইনেন্স হোম লোন দেবার জন্য প্রসেসিং-এর কোন টাকা নিচ্ছে না।

এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানির এই স্কিম কিছু সময়ের জন্য। যদি আপনি বাড়ি কেনার কথা ভাবছেন অথবা লোনের ব্যাপারে খোঁজ নিচ্ছেন তাহলে এই স্কিমের দ্রুত লাভ নিয়ে নিতে পারেন। এই হাউসিং লোন ৩০ বছরের জন্য দেওয়া হচ্ছে এবং এই হোম লোনের মধ্যে প্রধানমন্ত্রী আবাস যোজনা অন্তর্গত সাবসিডি যোগ দেওয়া হবে। যার ফলে প্রায় ২.৬৭ লক্ষ টাকা পর্যন্ত সাবসিডি পাওয়া যাবে।

কি সুবিধা আছে এই এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানির স্কিমে ?
(LIC Housing Finance Home Loan Scheme for Limited Time)
এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানির দ্বারা জানান হয়েছে যে, যেই সমস্ত গ্রাহক নভেম্বর মাসের শেষ পর্যন্ত হোম লনের জন্য আবেদন করবেন এবং যাদের লোন ডিসেম্বরের শেষ পর্যন্ত ডিসওয়াসড করে দেওয়া হবে, এই সমস্ত গ্রাহকদের কাছ থেকে কোন রকম প্রসেসিং ফিস নেওয়া হবে না। তাদের প্রসেসিং-এর টাকা ঘুরে দেওয়া হবে।

এই স্কিম কিছু সময়ের জন্য দেওয়া হয়েছে, দ্রুত আবেদনের প্রসেস করলে এই স্কিমের লাভ পাওয়া যাবে। এছাড়া এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানি জানিয়েছেন যে নতুন বাড়ি কিনলে এই হোম লোনের সুদে ১ লক্ষ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে যা প্রধানমন্ত্রী আবাস যোজনার দ্বারা ছাড়ের থেকে আলাদা হবে। এর মানে এই ১ লক্ষ টাকা ছাড়ের সাথে প্রধানমন্ত্রী আবাস যোজনার ২.৬৭ লক্ষ টাকার ছাড় আলাদা করে পাবেন।

এলআইসি হাউসিং ফাইনেন্স ছাড় = ১,০০০০০
প্রধানমন্ত্রী আবাস যোজনার ছাড়  =  ২,৬৭,০০০
---------------------------------------------
মোট ছাড় = ৩,৬৭,০০০ + প্রসেসিং এর টাকা

এবং এর সাথে প্রসেসিং এর টাকা ছাড়, তার মানে এই সময়ে হোম লোন নিলে অনেক মাত্রা তে লাভ পাবার সম্ভবনা আছে। এই এলআইসি হাউসিং লোন ৩০ বছরের জন্য ৮.৩৫ শতাংশ সুদ হিসাবে দেওয়া হচ্ছে।

এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানির দ্বারা জানান হয়েছে যে এই হাউসিং লোন দেবার জন্য একটি বড় মাপের টাকা দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। যেহেতু এই হোম লোনের স্কিমে ছাড়ের পরিমান বেশি আছে তাই এই পরিকল্পনাটি দ্রুত আসুন দ্রুত পান হিসাবে রাখা হয়েছে।

যদি আপনারা বাড়ি কেনার কথা ভাবছেন এবং লোনের কথা ভাবছেন তাহলে এখনি এলআইসি হাউসিং ফাইনেন্স কোম্পানির এই স্কিমের ব্যাপারে খোঁজ নিতে পারেন আপনাদের নিকটবর্তী এলআইসি হাউসিং ফাইনেন্স অফিসে।
Comment on This News.