West Bengal Government Schemes News, Banglar Bhumi

Modi Government Schemes News, West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

মোদী সরকারের প্রধানমন্ত্রী জন ঔষধি যোজনা, খুবই সস্তায় পাবেন ওষুধপত্র - Pradhan Mantri Jan Aushadhi Yojana West Bengal, PMBJP Yojana

বর্তমান সময়ে চিকিৎসা করা খুব কঠিন সমস্যা কারো চিকিৎসাতে প্রচুর টাকা খরচ হয় আর তার থেকে আরো বেশি খরচ "ওষুধ পত্র" তে হয়। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বারা সস্তায় ওষুধ ও মেডিকেল জিনিসপত্র দেবার ব্যবস্থা করা হয়েছে। এই যোজনার নাম প্রধানমন্ত্রী জন ঔষধি যোজনা। এই যোজনাতে যে সমস্ত ওষুধপত্র বা চিকিৎসার জন্য দরকারি জিনিসপত্র বাজারে বেশি দামে পাওয়া যায় সেই গুলি সস্তায় দেওয়া হবে।
Pradhan Mantri Jan Aushadhi Yojana West Bengal, PMBJP Yojana West Bengal
বাজারে ওষুধপত্রের যা দাম সেই জন্য সাধারণ মানুষ নিজেদের চিকিৎসা করতে পারছেন না। মোদী সরকার এর আগে আয়ুষ্মান যোজনার মাধ্যমে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন, এই বার মোদী সরকার প্রধানমন্ত্রী জন ঔষধি যোজনার দ্বারা সস্তায় ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র দিচ্ছেন। এর ফলে সাধারণ মানুষেরা আর বিনা চিকিৎসা এবং বিনা ওষুধে কষ্ট ভোগ করবেন না। আর সকলেই সুস্থ থাকবেন।
প্রধানমন্ত্রী জন ঔষধি কেন্দ্র খুলে শুরু করুন নিজের ব্যবসা →
কোথায় পাবেন সস্তায় ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র :
প্রধানমন্ত্রী জন ঔষধি যোজনার অন্তর্গত সম্পূর্ণ ভারতে এবং পশ্চিমবঙ্গেও "জন ঔষধি কেন্দ্র" খোলা হয়েছে, এই সকল জন ঔষধি কেন্দ্রে সস্তায় ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র পাওয়ার ব্যবস্থা আছে।
Pradhan Mantri Jan Aushadhi Yojana West Bengal




কোথায় আছে জন ঔষধি কেন্দ্র :
ভারতে এবং পশ্চিমবঙ্গে কোথায় কোথায় জন ঔষধি কেন্দ্র আছে জানার জন্য এখানে দেখুন ↓
http://janaushadhi.gov.in/StoreDetails.aspx
এখানে আপনার এলাকা সালেক করে সার্চ করলে সমস্ত জন ঔষধি কেন্দ্র পেয়ে যাবেন।
জন ঔষধি কেন্দ্র কোথায় আছে তা আপনারা এই নাম্বারে ফোন করেও জানতে পারবেন : ১৮০০ ১৮০ ৮০৮০
♦ প্রধানমন্ত্রী জন ঔষধি কেন্দ্র খুলে শুরু করুন নিজের ব্যবসা →
Jan Aushadhi Kendra Location in West Bengal
কি কি ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র পাওয়া যায়:
আপনাদের জানিয়ে দি এই জন ঔষধি কেন্দ্রতে ৮০০-র বেশি প্রমাণিত ওষুধপত্র এবং ১৫৪-র বেশি চিকিৎসা গত জিনিসপত্র পাওয়া যায়। আর ব্র্যান্ডেড ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র প্রায় ৫০% থেকে ৯০% পর্যন্ত কম তাকে পাওয়া যায়। এর মধ্যে দৈনন্দিন ওষুধ ও চিকিৎসার জিনিসপত্র ছাড়াও মহিলাদের, বাচ্চাদের, বয়স্কদের সবার জন্য দরকারি মেডিকেল প্রোডাক্টও পাওয়া যায়।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করবে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।
Comment on This News.