Join Bangla Bhumi Telegram Channel আমাদের Telegram Channel জয়েন করুন

ফেসবুক দিচ্ছে টাকা কমানোর সুযোগ, শুধু এই কাজ করতে হবে - Earn Form Facebook West Bengal


আপনি যদি সোশ্যাল মিডিয়া থেকে টাকা কমাতে চান তাহলে এই খবর আপনার জন্য কারণ এখন আপনি ফেসবুক থেকে টাকা কমাতে পারবেন, দুনিয়ার সবথেকে বড় সোশ্যাল মিডিয়া ফেসবুক দিচ্ছে টাকা কমানোর সুযোগ সকলের জন্য।
How to Earn Money from Facebook West Bengal
ফেসবুক একটি অ্যাপ নিয়ে এসেছে যার দ্বারা ফেসবুক নিজের ব্যবহারকারীদের টাকা দেবে। এই অ্যাপে আপনাকে  কিছু তথ্য দিতে হবে সার্ভে ধরণের। আপনাকে ফেসবুকের জন্য করতে হবে সামান্য কিছু রিসার্চ আর তার বদলে ফেসবুক আপনাকে টাকা দেবে। এই অ্যাপটির নাম "ফেসবুক স্টাডি", এই অ্যাপ আপনারা গুগল প্লে থেকে ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপ খুব শীঘ্রই এপেল স্টোরেতে আসতে চলেছে। আসুন এই  সম্মন্ধে আরো তথ্য জেনে নিন।
Earn Money from Facebook West Bengal
এই অ্যাপ বর্তমান সময়ে যাদের বয়স ১৮ বছর বা তার বেশি কেবলমাত্র তারাই ডাউনলোড করতে পারবে। এই অ্যাপ ডাউনলোড করে যখন খুলবেন তখন আপনার ইমেল আইডি দিতে হবে, আপনার ইমেলে একটি কনফার্মেশন কোড আসবে এই কোড এই অ্যাপে দিয়ে ভেরিফাই করতে হবে তাহলেই আপনি এই অ্যাপ ব্যবহার করতে পারবেন। ফেসবুক জানিয়েছে এই অ্যাপের দ্বারা ব্যবহারকারীর গুপ্ত তথ্য নেওয়া হবে না। এই ধরণের রিসার্চের মাধ্যমে ব্যবহারকারীদের পছন্দ অপছন্দ জানা এবং ভবিষ্যতে ব্যবহারকারীদের ভালো সার্ভিস দেওয়া। আরো একটি তথ্য আপনাদের জানিয়ে দি যে এখনো পর্যন্ত ফেসবুক এটা জানাইনি যে এর জন্য ফেসবুক কত টাকা করে দেবে, শুধু এটা জানানো হয়েছে যে এই অ্যাপের ব্যবহারে টাকা দেওয়া হবে।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

যদি আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।