West Bengal Government Schemes News, Banglar Bhumi

Modi Government Schemes News, West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

মোদী সরকার এবার দেবে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার, ৮ কোটি নতুন কানেকশন - Free Gas Cylinders by Modi Government West Bengal

লোক সভা নির্বাচনের ফলাফল ঘোষণা হয়ে বেশিদিন হয়নি আর আপনারা জানেন কিভাবে মোদী সরকার বিপুলভাবে জয়লাভ করেছেন। আর এরই মধ্যে নতুন ঘোষণা হয়েছে যেখানে বলা হয়েছে ১০০ দিনের মধ্যে ৮ কোটি পরিবারে বিনামূল্যে ৫ কেজির গ্যাস সিলিন্ডার দেওয়া হবে। আর এই কাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ ঘোষণার পর থেকেই চালু করে দেওয়া হবে।
Modi Government Give Free Gas Cylinder to Poor Women
অবশ্যই এই ঘোষণা নিম্নবিত্তদের জন্য দুর্দান্ত খবর। এই ঘোষণা অনুসারে যে সমস্ত গরীবরেখার নিচে মহিলারা রয়েছেন তাদের বিনামূল্যে গ্যাস সিলিন্ডার দেওয়া হবে। ১০০ দিনের মধ্যে যতটা সম্ভব ৮ কোটি পরিবারে এই গ্যাস সিলিন্ডার দেওয়া হবে।




এই যোজনা প্রধান রূপে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার অন্তর্গত প্রতিটি পরিবার কে একটি করে ৫ কেজির গ্যাস সিলিন্ডার একদম বিনামূল্যে দেওয়া হবে। বাকি গ্যাস সিলিন্ডারের মতোই এই সিলিন্ডারে গ্যাস ফুরিয়ে গেলে গ্যাস ভরিয়ে নেওয়া যাবে, যেহেতু এই গ্যাস সিলিন্ডার ৫ কেজির তার ফলে এতে গ্যাস ভরাতে বেশি টাকা লাগবেনা।
Modi Government Give Free Gas Cylinder to Poor Women
এই গ্যাস সিলিন্ডার প্রধানমন্ত্রীর শপথ ঘোষণার পর থেকে দেওয়া হবে। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার লিস্টে আপনার নাম আছে কি না জেনে নিন আর তার সাথে নিকটবর্তী গ্যাস এজেন্সির সাথে যোগাযোগ রাখুন।

এই গ্যাস সিলিন্ডার নিয়ে আরো তথ্য আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন তাই সঙ্গে থাকবেন আর চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে আরো নতুন তথ্য পাবার জন্য।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

যদি আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।
Comment on This News.