Bengali Business News - Latest Loan News - Bank Updates - Mutual Fund and Insurance News

Bengali Business News - Latest Loan News - Bank Updates - Mutual Fund and Insurance News

Bangla Land and Property Guide, Jomir Tathya, Government Schemes News, Loan, Bank, Mutual Fund, Insurance and Startup Business News in Bangla. Bengali Guide for Ancestral Property Laws, Land Inheritance Laws, Property Partition, Property Investments.

Join Bangla Bhumi Telegram Channel আমাদের Telegram Channel জয়েন করুন
আপনাদের সহযোগিতা আমাদের প্রয়োজন - ধন্যবাদ

112 India, One Emergency Number for All India, 112 ইন্ডিয়া আপৎকালীন নাম্বার ও অ্যাপ পুলিশ, স্বাস্থ্য, অগ্নি ও দুর্যোগ ব্যবস্থাপনা সব কিছু

আমরা বিভিন্ন আপৎকালীন সময়ে জরুরি ব্যবস্থার জন্য আলাদা আলাদা নাম্বারে ফোন করে থাকি আর আলাদা আলাদা রাজ্যে এই আপৎকালীন নাম্বার বদলে যাই।
কিন্তু আর এই রকম অসুবিধা আর হবে না এখন যে ভারতবর্ষের কোনো জায়গা থেকে যে কোনো আপৎকালীন ব্যবস্থার জন্য শুধুমাত্র একটি নাম্বার বানানো হয়ে, যা হলো 112 ইন্ডিয়া . পুলিশ, স্বাস্থ্য, অগ্নি ও দুর্যোগ ব্যবস্থাপনা যে কোনো জরুরি ব্যবস্থা এই নাম্বারে পাওয়া যাবে।
112 India - Emergency Number for All India and West bengal
আর এই 112 নাম্বারের সাথে একটি আপৎকালীন মোবাইল অ্যাপ্লিকেশন ও তৈরী করা হয়েছে যার দ্বারা খুব সহজে যে কোনো আপৎকালীন অবস্থার জন্য জরুরি ব্যবস্থা পেয়ে যাবেন আর সুরক্ষিত থাকতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি তে মহিলা ও বাচ্চাদের সুরক্ষার জন্য বিশেষ ব্যবস্থা দেওয়া হয়েছে। আপৎকালীন জায়গায় সময়ে পৌঁছাবে পুলিশ, স্বাস্থ্য, অগ্নি ও দুর্যোগ ব্যবস্থাপনা বা অন্নান্য জরুরি ব্যবস্থা। মহিলাদের সুরক্ষার জন্য রয়েছে প্যানিক সার্ভিস যার দ্বারা যে কোনো বিপদে পড়লে খুব সহজে সুরক্ষার জন্য ব্যবস্থা পাবেন। আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে এই এপ্লিকেশন টি ডাউনলোড করে নিতে পারেন :
DOWNLOAD 112 INDIA APP




কি কি সুবিধা আছে এই 112 ইন্ডিয়া অ্যাপ্লিকেশনটি তে ?

নাগরিক দের ইমারজেন্সি ও অতি আবশ্যক জরুরী অবস্থার জন্য সারা দেশে একটি প্যানিক অ্যাপ্লিকেশন দেওয়া যার দ্বারা ভারতের যে কোনো জায়গায় ব্যবহার করা সম্ভব হবে।
24 x 7 সুরক্ষা প্রদান, কার্যকরী এবং কার্যকরী প্রতিক্রিয়া ব্যবস্থা করা হয়েছে, যা নাগরিকদের স্থানীয় স্বেচ্ছাসেবকদের দক্ষ কার্যকর দ্বারা জরুরী পরিষেবা দেওয়া হবে।
সিস্টেম ব্যবহার করে ঘটনাস্থলে যে কোনো সুরক্ষা যেমন পুলিশ, স্বাস্থ্য, অগ্নি ও দুর্যোগ ব্যবস্থাপনা পেতে পারেন।
প্যানিক বটনের দ্বারা ১১২ ইন্ডিয়া দ্বারা আপনাকে ফোন করে সাহায্য প্রদানে সমস্ত বিবরণ দেবেন।
মহিলা ও বাচ্চাদের জন্য বিশেষ সুরক্ষা প্রদান করা হয়েছে।

সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন আর সকলের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনার একটা শেয়ার কাওকে সুরক্ষিত রাখতে সাহায্য করতে পারে। আশা করছি এই নাম্বার ও এই অ্যাপ আপনাদের সাহায্য করবে। পুলিশ, স্বাস্থ্য, অগ্নি ও দুর্যোগ ব্যবস্থাপনা যা দরকার এই এক নাম্বার ও অ্যাপ দ্বারা পেয়ে যাবেন।

West Bengal 112 India Emergency Number, West Bengal Emergency Number foe Fire police, health, fire & disaster management, 112 India for police, health, fire & disaster management Emergency Number in West Bengal. Police Emergency Number in West Bengal, Health Emergency Number in West Bengal, Fire Emergency Number in West Bengal. All Emergency Number in West Bengal.