West Bengal Government Schemes News, Banglar Bhumi

Modi Government Schemes News, West Bengal Government Schemes News, Startup Business News of West Bengal, Khatian and Plot Information of West Bengal

State Bank of India New Happy Update for SBI Customers, SBI Bank Latest News Update

যদি আপনার ব্যাঙ্ক খাতা SBI -এ থাকে তাহলে এই খবর আপনার জন্য, SBI-এর নতুন পরিকল্পনা অনুসারে এই বাঙ্কের গ্রাহকেরা পাবেন বেশি সুদ।

হ্যাঁ বন্ধুরা SBI বাড়িয়েছে তাদের সুদের দর, এবার থেকে যারা ১ কোটি টাকার কম ফিক্স ডিপোজিট (FD) করবেন তারা পাবেন আগের তুলনায় বেশি সুদ। আর এই নিয়ম ২৮ মে ২০১৮ থেকে চালু হয়ে গেছে, মানে এবার থেকে যদি আপনি FD করান তাহলে আপনি পাবেন আগের থেকে বেশি সুদ। বিভিন্ন টাকার সুদের দর বিভিন্ন রাখা হয়েছে আর সব FD তেই সুদের দর বাড়ানো হয়েছে।



কিসে পাবেন বেশি সুদ ?
যদি আপনি ১ বছরের বেশি আর ২ বছরের কমের জন্য FD করেন সেই ক্ষেত্রে সব থেকে বেশি সুদ ৬.৬৫% পাবেন যা আগের তুলনায় বেশি। আগে সুদের দর ৬.৪০% ছিল। সিনিয়ার সিটিজন দের ২-৩ বছরের FD তে ৭.১৫% সুদের দর দেওয়া হচ্ছে যা আগের তুলনায় বেশি।

আমি আপনাদের কে বর্তমান SBI-এর সুদের দেখাচ্ছি এখানে আপনারা দেখে বুঝতে পারবেন সুদের দর কোন কোন FD তে কত কত বেড়েছেঃ

তাহলে বন্ধুরা যদি আপনি FD করতে চান আর যদি বেশি সুদের লাভ পেতে চান তাহলে এখনি আপনার SBI ব্রাঞ্চের সাথে যোগাযোগ করুন।

যদি আপনাদের আমার এই তথ্য ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করতে ভুলবেন না, আর আমাদের ইউটিউব চ্যানেল সাস্ক্রাইব করতে ভুলবেন না। ধন্যবাদ।
বন্ধুরা বাংলা ভূমী ওয়েবসাইট আপনাদের জন্য সর্বদা নতুন নতুন তথ্য নিয়ে আসে তাও বাংলা ভাষাতে এবং খুব সরল কথায় আপনাদের বোঝানোর চেষ্টা করে থাকে। যদি আপনাদের আমাদের এই কাজ ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।
পশ্চিমবঙ্গের সরকারি যোজনা এবং অন্নান্য তথ্যের জন্য আমাদের সঙ্গে থাকুন। আমাদের ইউটিউব চ্যানেলে পাবেন পশ্চিমবঙ্গের সমস্ত সরকারি তথ্য।  বাংলা ভূমী 

আরও নতুন তথ্য দেখুনঃ
banglarbhumi.gov.in Khatian & Plot Information New Website of West Bengal Land Records ▶
কিভাবে বাংলার ভুমির নতুন ওয়েবসাইট দ্বারা খতিয়ান ও দাগের তথ্য এবং মৌজা ম্যাপ বের করবেন ▶
ভোটার কার্ড কিভাবে ডাউনলোড করবেন? তাও ফ্রী তে ▶
ত্রিপুরা রাজ্যের খতিয়ান, দাগের তথ্য ও মৌজা ম্যাপ কিভাবে ডাউনলোড করবেন? এখনি দেখে নিন ▶
বাংলা ভূমী নিজস্ব মোবাইল অ্যাপ এখান থেকে ডাউনলোড করুন ▶
বাংলার ভুমি নতুন ওয়েবসাইট মোবাইলে কিভাবে কার করে জেনে নিন ▶
Comment on This News.