West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →    West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় ছোট দোকানদারদের ৩০০০ টাকা পেনশন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে ৬০০০ টাকা, প্রধানমন্ত্রী মাতৃ বন্দনা যোজনা →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   

সস্তায় AC, বিক্রি শুরু হতে চলেছে, জেনে নিন কিভাবে আর কোথায় অর্ডার করবেন, Government AC Schemes Online Booking, Cheapest AC West Bengal

সস্তায় AC সম্পর্কে আপনারা সকলেই শুনেছে।(সস্তায় AC সম্পর্কে সমস্ত তথ্য এখানে দেখে নিন) আর হয়তো আপনারা এই AC -র জন্য অপেক্ষা করছেন। সস্তায় AC বিক্রি চালু হতে চলেছে, কোথায় বিক্রি হচ্ছে এই AC ? কোথায় করবেন অর্ডার ? কিভাবে করবেন ? জেনে নিন সমস্ত কিছু এখানে।
Modi Government AC Schemes Online Booking, Cheapest AC West Bengal
কোথায় বিক্রি হবে এই AC ?
সস্তায় AC বিক্রি হতে চলেছে চালু, অনলাইন বিক্রি করার জন্য শুরু করা হয়েছে নতুন ওয়েবসাইট EESLmart, যেখানে এই AC-র জন্য অনলাইন অর্ডার নেওয়া হবে আর এখানেই AC বিক্রি করা হবে। এই EESLmart ওয়েবসাইটে এই AC সম্পর্কে সমস্ত তথ্য দেওয়া হয়েছে। EESLmart ওয়েবসাইট অনুসারে আপনার এলাকার পিনকোড অনুসারে দেখা হবে আপনি এই AC যোজনার অনর্ভুক্ত কি না। এর জন্য আপনাকে EESLmart ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে।

কোথায় করবেন AC অর্ডার ? কিভাবে অর্ডার করবেন ?
এই সস্তায় AC যোজনা ১ বছরের জন্য বানানো হয়েছে। এই যোজনা চলা কালীন আপনাকে AC  অর্ডার করে নিতে হবে, এই AC-র অর্ডার আপনারা EESLmart ওয়েবসাইটে করতে পারবেন।এই AC পেতে হলে আপনাকে কি করতে হবে তা নিচে জানানো হয়েছে।
১. নিজের পিনকোড ভরতে হবে (যদি আপনার পিনকোডে এই যোজনা থাকে তাহলে পরবর্তী স্টেপে যাবেন)
২. আপনার সম্পূর্ণ নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, ইমেল আইডি ইত্যাদি ভরতে হবে।
৩. ডকুমেন্ট স্কেন করে আপলোড করতে হবে, এড্রেস প্রুফ, আইডি প্রুফ, ইলেকট্রিক বিল।
৪. EE এপ্লিকেশন থেকে AC সিলেক্ট করতে হবে।
৫. পেমেন্ট করতে হবে।
৬. পেমেন্টের পর অটোমেটিক রিসিপ্ট পাবেন।
৭. আপনার কাছে AC ডেলিভারি করা হবে এবং ইনস্টল করা হবে।
Payment for Government AC Schemes Online Booking
পেমেন্ট কিভাবে করবেন ?
আপনারা Debit Card বা Credit Card দিয়ে পেমেন্ট করতে পারেন এছাড়া পেমেন্ট EMI দ্বারা করতে পারবেন মানে প্রতিমাসে কিছু কিছু টাকা দিয়ে এই AC কিনে নিতে পারেন। সাধারণ AC ইনস্টলেশন ফ্রি তে করা হবে।
এই AC সমন্ধে সমস্ত তথ্য EESLmart ওয়েবসাইটে দেওয়া হয়েছে, এই ওয়েবসাইট গিয়ে আরও তথ্য জানতে পারবেন। 

কোথায় করতে পারবেন যোগাযোগ :
Address : Energy Efficiency Services Limited 5th & 6th Floor CORE - III,
Scope Complex 7 Lodhi Road
New Delhi -110003
Call: 1800-180-3580 Email : mart@eesl.co.in

কত দাম এই AC-র ? কবে থেকে বিক্রি শুরু হবে ?
এই AC কবে থেকে বিক্রি চালু হবে এবং এই AC-র দাম কত তা এখনো পর্যন্ত জানানো হয়নি। কিন্তু এটা জানা গেছে এই AC বাজারে পাওয়া AC-র দামের থেকে ২০% থেকে ৩০% কম হবে। এই AC বিক্রির তারিখ এবং দাম জানার জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে, এখানে পাবেন এই AC-র সমস্ত নিউজ।

♦ মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

মোদী সরকারের নতুন যোজনা, রাজ্য সরকারের নতুন যোজনা, বিভিন্য সরকারি যোজনা, নতুন ব্যবসা ও কাজের তথ্য এবং এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে। ধন্যবাদ। 

Comment on This News.