West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

স্টেট ব্যাংকে দুর্দান্ত চাকরির সুযোগ, আবেদনের শেষ তারিখ ১২ জুন ২০১৯, শীঘ্রই আবেদন করুন - Job Recruitment West Bengal

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দ্বারা ৫৭৯ টি পদের জন্য আবেদনপত্র নেওয়া শুরু করে দেওয়া হয়েছে। ম্যানেজার সহ বিভিন্ন পদের জন্য আবেদন চালু। ২৫ থেকে ৫০ বয়সী শিক্ষার্থীরা এই পদগুলির জন্য আবেদ করতে পারবেন। স্টেট ব্যাংকে চাকরি পাবার দুর্দান্ত সুযোগ, দেশের যে কোন জায়গায় হতে পারে পোস্টিং। শীঘ্রই আবেদন করুন "শেষ তারিখ ১২ জুন ২০১৯"
State Bank of India Recruitment Online Applyস্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই পোস্টগুলির জন্য কি যোগ্যতা দরকার এবং কত টাকা ফী আর কোথায় আবেদন করবেন তার সমস্ত তথ্য নিচে পেয়ে যাবেন।
এক নজরে দেখে নিন চাকরির তথ্য :


এই পোস্টগুলির আবেদনের জন্য যোগ্যতা :
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া দ্বারা প্রোডাক্ট, ইনভেস্টমেন্ট এবং রিসার্চ-এর বিশেষ পোস্টগুলির জন্য আবেদনপত্র চেয়েছেন। এই পোস্টগুলির জন্য শিক্ষার যোগ্যতা গ্রেজুয়েশন / পোস্টগ্রাজুয়েশন হতে হবে। সেন্ট্রল রিসার্চ টিমের জন্য এমবিএ /পিজিডিএম শিক্ষার যোগ্যতা দরকার। রিলেশনশিপ মেনেজারের জন্য গ্রাজুয়েশন শিক্ষা দরকার। এই সমস্ত শিক্ষা যে কোনো স্বীকৃত পাওয়া বিশ্ববিদ্যালয়ে হলে আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য ফী :
জেনারেল, ইডব্লু এস (EWS) এবং ওবিসিদের জন্য আবেদন ফিস ৭৫০ টাকা রাখা হয়েছে। এসসি, এসটি এবং পিডব্লুডি (PWD)দের জন্য আবেদন ফিস ১২৫ টাকা রাখা হয়েছে। এই ফিস আপনারা নেটব্যাংকিং, ডেবিট কার্ডের অথবা ইন্টারনেট ব্যাংকিংযের সাহায্যে জমা দিতে পারেন।

অনলাইন আবেদন করার জন্য এবং এই তথ্যের সম্মন্ধে আরো বেশি করে জানতে হলে এখানে ক্লিক করুন :
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কেরিয়ার →
আবেদনের শেষ তারিখ : ১২ জুন ২০১৯

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

যদি আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।