West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →    West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় ছোট দোকানদারদের ৩০০০ টাকা পেনশন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে ৬০০০ টাকা, প্রধানমন্ত্রী মাতৃ বন্দনা যোজনা →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   

দেশের সব থেকে বড় চোখের হাসপাতাল শংকর নেত্রালয় চেন্নাই, কম ফিসে উন্নত চিকিৎসা, জেনে নিন সমস্ত কিছু - Sankara Nethralaya Chennai Top Eye Hospital in India

আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা চোখের বিভিন্ন রোগের সাথে ভুগছেন আর সঠিক চিকিৎসা পাচ্ছেন না তাই দেশের সবথেকে বড় চোখের হাসপাতাল "শংকর নেত্রালয়, চেন্নাই" সম্পর্কে সমস্ত তথ্য এই খবরে দেওয়া হয়েছে। শংকর নেত্রালয় দ্বারা অতুলনীয় ভাবে চোখের চিকিৎসা করা হয় আর অন্নান্য চোখের হাসপাতালের থেকে কম খরচে চিকিৎসা করা হয়। এখানে সাধারণ মানুষেরাই আসে যাদের কম খরচে ভালো চিকিৎসা দরকার। বড় বড় টাকা নেবার মত হসপিটালের অভাব নেই। এমনি তে শংকর নেত্রালয়ের অনেক শাখা দেশের বিভিন্ন্য রাজ্যে আছে কিন্তু আমরা "শংকর নেত্রালয়, চেন্নাই (মেন হাসপাতাল )"-এর তথ্য আপনাদের জানাতে চলেছি।
Sankara Nethralaya Chennai Best Eye Hospital Information
দেশে অনেক চোখের হাসপাতাল রয়েছে কিন্তু শংকর নেত্রালয় দেশের সব থেকে বড় হাসপাতাল। এই হাসপাতলের প্রধান বৈশিষ্ট হলো এখানকার চিকিৎসা যা খুবি উন্নত আর লাভবান। অনেক বড় বড় চোখের রোগ যা অন্য কোনো জায়গায় ঠিক না হয়ে থাকে, এই হাসপাতালের চিকিৎসার দ্বারা ঠিক হয়ে থাকে। এই খবর আমরা আমাদের নিজস্য অভিজ্ঞতার অনুসারে জানাচ্ছি। এখানকার চিকিৎসার খরচ বাকি চোখের হাসপাতালের থেকে অনেক কম এছাড়া চিকিৎসার পর এখানে ওষুধপত্র খুব কম দেওয়া হয়। আমাদের চিকিৎসার পর মাত্র ১৬ টাকার ওষুধ দেওয়া হয়েছিল যা ওখানেই পাওয়া যায়।
Sankara Nethralaya Chennai Top Eye Hospital Information
"শংকর নেত্রালয়, চেন্নাই (মেন হাসপাতাল )" চেন্নাইয়ের এই হাসপাতাল, চেন্নাই সেন্ট্রাল রেল স্টেশন থেকে মাত্র ১০ মিনিটের রাস্তা। নিচে শংকর নেত্রালয়ের ঠিকানা ও ম্যাপ দেওয়া আছে। এখানেই শংকর নেত্রালয়ের প্রায় ৫ থেকে ৬ টি আলাদা আলাদা ব্রাঞ্চ রয়েছে। আপনার চিকিৎসা অনুসারে ওনারা ব্রাঞ্চ ঠিক করে থাকেন। এই হাসপাতালে আগে থেকে নাম লেখাতে হয় (এপয়েন্টমেন্ট নিতে হয়), এপয়েন্টমেন্ট নেবার জন্য শংকর নেত্রালয়ের নিজস্য ওয়েবসাইটে গিয়ে এপয়েন্টমেন্ট নিতে পারেন।
এখন থেকে https://www.sankaranethralaya.org/appointment-submit.html অনলাইন এপয়েন্টমেন্ট নিতে পারবেন।
আগে থেকে এপয়েন্টমেন্ট নিয়ে নিতে হবে তা নাহলে এখানে চিকিৎসা সম্ভব নয়।
Sankara Nethralaya Chennai Top Eye Hospital
এপয়েন্টমেন্ট নেবার পর আপনি একটি এপয়েন্টমেন্ট লেটার পাবেন আপনার ইমেলে। এই এপয়েন্টমেন্ট লেটারটি প্রিন্ট করে নিয়ে যাবেন। এই এপয়েন্টমেন্ট লেটারে আপনাকে যে ডাক্তার দেখবেন তার তথ্য দেওয়া থাকবে। শংকর নেত্রালয়ে পৌঁছাবার পর আপনাকে জানিয়ে দেওয়া হবে ওখানকার কোন ব্রাঞ্চে আপনার চিকিৎসা হবে। মনে রাখবেন চিকিৎসার জায়গার শুধু মাত্র ২ জন কেই যাওয়ার অনুমতি আছে রুগী আর এক জন সাথে থাকার জন্য। (ওপরে ছবিতে দেখানো হয়েছে) যদি ২ জনের বেশি লোক থাকে তাহলে ওনাদের ওয়েটিং বিল্ডিং আছে ওখানে থাকতে পারেন। এই বিল্ডিংএ খাবার জন্য কেন্টিন আছে এবং চা কফির তথ্য স্টল আছে।
India's Biggest Sankara Nethralaya Chennai Top Eye Hospital
শংকর নেত্রালয়ের ১ কিলোমিটারের ভেতরে থাকা খাওয়ার ব্যবস্থা আছে। এখানে অনেকগুলি হোটেল আছে যেখানে থাকতে পারেন (এখানে প্রায় শংকর নেত্রালয়ের এবং এপোলো হাসপাতালের রুগীরা থেকে থাকেন ) এই হোটেলগুলির আসে পাশে প্রচুর বাঙালি হোটেল আছে যেখানে খাবার কোনো অসুবিধা হবেনা।

অনেক লোকেদের কাছে এটা শুনে থাকবেন এছাড়াও বড় বড় চোখের হাসপাতাল আছে। আমরা এই জন্য এই হাসপাতাল কে বড় বলছি কারণ এখানকার চিকিৎসা অন্যদের থেকে ভালো আর যদি ফিসের কথা বলেন তাহলে আপনারা নিজেরা চেক করতে পারেন বাকি বড় বড় হাসপাতালে কত টাকা লাগে। আর এখানে কম টাকা লাগে এটার কারণ নিজস্ব অভিজ্ঞতা। এখানে সাধারণ মানুষেরাই আসে যাদের কম খরচে ভালো চিকিৎসা দরকার। বড় বড় টাকা নেবার মত হসপিটালের অভাব নেই।

ম্যাপে দেখে নিন কোথায় আছে শংকর নেত্রালয় :


শংকর নেত্রালয়ের (মেন হাসপাতালের) ঠিকানা :
Sankara Nethralaya (Main Campus)
No. 41 (old 18), College Road,
Chennai 600 006, Tamil Nadu, India.
Telephone: +91-44-4227 1500, +91-44-2827 1616
Fax No: +91-44-2825 4180
Website : www.sankaranethralaya.org
e-mail id: mrf@snmail.org, information@snmail.org, appointments@snmail.org

♦ দেশের সব থেকে বড় ক্যান্সার হাসপাতাল, ফিস মাত্র ১০ টাকা, জেনে নিন সমস্ত কিছু →

♦ মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →
আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করবে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।

Comment on This News.