West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

মোদী সরকারের ঘোষণা, সৈনিক ও পুলিশকর্মীদের বাচ্চাদের দেওয়া হবে ৩০০০ টাকা প্রতিমাসে - Modi Government Yojana West Bengal

মোদী সরকার দ্বারা নতুন নতুন যোজনা ও প্রকল্প চালু হয়ে গেছে। সরকারের প্রথম দিনের কেবিনেট মন্ত্রীদের সাথে মিটিংএর পর অনেক রকম ঘোষণা মোদী সরকার করেছেন তার মধ্যে একটি ঘোষণা ভারতের সৈনিকদের জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে জানিয়েছে "আমাদের প্রথম নির্ণয় দেশের সুরক্ষা যারা করে তাদের জন্য" ।
Modi Government Give Scholarship to Soldier and Police Children
প্রথম দিনে কেবিনেট শহীদদের বাচ্চাদের বেশি করে ছাত্রবৃত্তি দেওয়ায় কথা বলা হয়েছে। এই ঘোষণা অনুসারে শহীদদের বাচ্চাদের ছাত্রবৃত্তি তে ২৫% থেকে ৩৩% পর্যন্ত বাড়ানো হবে। মানে এবার থেকে ছাত্রবৃত্তির টাকার হার বেড়ে যাবে।

আসুন দেখে নি কত টাকা করে দেবে মোদী সরকার :
এখনো পর্যন্ত শহীদদের বাচ্চাদের মধ্যে ছেলেদের ২০০০/- টাকা করে ছাত্রবৃত্তি দেওয়া হত, এবার থেকে ২৫০০/- টাকা প্রতি মাসে ছাত্রবৃত্তি দেওয়া হবে।
এই রকম শহীদদের মেয়েদের ২২৫০/- টাকা করে দেওয়া হত, এবার থেকে ৩০০০/- টাকা প্রতি মাসে দেওয়া হবে।

যেই সমস্ত পুলিশকর্মী আতঙ্কবাদী বা নকশালবাদীর হামলাতে শহীদ হয়ে গেছেন তাঁদের ছেলে মেয়েদেরও প্রতি মাসে এই ছাত্রবৃত্তি দেওয়া হবে।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

আশা করছি এই তথ্য আপনাদের সাহায্য করবে। এই তথ্য অন্যদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনাদের কে এই তথ্য কেমন লাগলো জানাবেন। আর এই ধরণের আরো তথ্য পেতে হলে নজর রাখুন আমাদের ওয়েবসাইটে।