West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি, দেখে নিন করা পাবে এই চাকরি - Modi Government Jobs Yojana West Bengal

মোদী সরকার ক্ষমতায় আসতে না আসতেই  নতুন নতুন যোজনা ও জনকল্যানের  নতুন স্কীম নিয়ে আসছে। ঠিক সেই রকম এবার মোদী সরকার ৭৫ হাজার সরকারি চাকুরী দেবার কথা সামনে এসেছে। প্রধানমন্ত্রীর শপথ গ্রহণের আগের থেকেই এই সমস্ত কাজের প্ল্যান করা হয়েছে যা এর পর কাজে লাগানো হবে।
Modi Government Give 75 Thousand Government Jobs
বিভিন্ন সাথে জানা গেছে, প্রধানমন্ত্রী দপ্তরের অনুসারে বিগত পাঁচ বছরের যেই সমস্ত কাজ গুলি এখনো বাকি আছে সেগুলি পূর্ণ করা আর এর জন্য কর্মীর প্রয়োজন। এর জন্য সেই সমস্ত খালি পদ গুলি আছে তা পূর্ণ করা। মোদী সরকারে প্রথম উদ্দেশ হলো সরকারি দপ্তরে সমস্ত শূন্য পদ গুলিকে ভর্তি করা এবং তার জন্য নতুন কর্মচারীদের নিয়োগ করা।

জানা গেছে, অতি শীঘ্র প্রায় ৭৫ হাজার নতুন কর্মচারীদের সরকারি দপ্তরে নিয়োগ করা হবে। স্টাফ সিলেকশন কমিশন দ্বারা এই কাজ সম্পূর্ণ করা হবে। কবে আর কিভাবে নতুন ভর্তি হবে তা জানার জন্য এই ওয়েবসাইটে নজর রাখবেন। মহিলা ও পুরুষ উভয়ের জন্য এই ভর্তির কাজ হবে।

কোন কোন ক্ষেত্রে নতুন সরকারি চাকরি দেওয়া হবে তও একবার জেনে নিন। সূত্রে জানা গেছে ভারতীয় রেলওয়ে, পরিবহন দপ্তর, কেন্দ্রীয় সচিবালয়, মহিলা ও বাল বিকাশ দপ্তর ও নগরউন্নয়ন বিভাগের মতো সরকারি দপ্তর গুলিতে নতুন কর্মচারীর জন্য ভর্তির কাজ শুরু হবে।
Apply Online, Modi Government Give 75 Thousand Government Jobs
এই বছর লোক সভা নির্বাচনে মোদী সরকার বিপুল ভাবে জয়ী হয়েছে এবং ৩০শে মে ২০১৯ -এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শপথ গ্রহণ করেছেন।  শপথ গ্রহণের পর থেকেই আগামী ১০০ দিনের কি কি কাজ তা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা ও কাজ শুরু করে দেওয়া হয়েছে।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

আপনাদের কে এই তথ্য কেমন লাগলো জানাবেন। আর এই ধরণের আরো তথ্য পেতে হলে নজর রাখুন আমাদের ওয়েবসাইটে।