West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

মোদী সরকার দিচ্ছে সস্তায় AC, এখনই জানুন কিভাবে পাবেন ? Modi Government AC Schemes, Cheapest AC West Bengal

যা গরম পড়েছে  তাতে এই গরমে আর পাখার হাওয়াতে কাজ চলছে না। আর যদি AC কেনার কথা ভাবা হয় তাহলে AC দাম শুনে আরও গরম বেড়ে যাই। আর চিন্তা নেই "মোদী সরকার" আপনাদের জন্য সস্তায় AC যা আপনার বাজেটের মধ্যে থাকবে। পত্যেক বাড়িতে পৌঁছাবে AC এটাই মোদী সরকার করতে চলেছে।
Cheapest AC Selling by Modi Government
এই AC সরকারি সংস্থান EESL দ্বারা তৈরী করা হয়েছে এবং আগামী ১-২ মাসের মধ্যে এই AC বাজারে আসতে চলেছে। এই AC বর্তমান বাজারে পাওয়া AC তুলনায় ১৫% থেকে ২০% পর্যন্ত সস্তায় পাওয়া যাবে। আর এই এসি কম বিদ্যুৎ নিয়ে ভালোভাবে চলে যার ফলে আপনাকে অনেক বেশি বিদ্যুৎ বিল দিতে হবে না। 
Modi Government Selling Cheapest AC
এই AC আপনারা অনলাইনে কিনতে পারবেন, EESL সংস্থান তাদের অনলাইন পোর্টালে জুলাই থেকে এসি-র বুকিং নেওয়া চালু করবে। এছাড়া আপনার কাছে যদি পুরাতন এসি থাকে তাহলে আপনি এক্সচেঞ্জ করেও এই এসি নিতে পারবেন। অনলাইন বুকিং করলে এক-দু দিনের মধ্যে এসি আপনার বাড়িতে পৌঁছে যাবে। 
Modi Government Selling Cheapest AC Booking Open
যারা এই AC মার্কেটে আসার জন্য অপেক্ষা করছেন তাদের ও বলি জুলাই থেকে এই এসি মার্কেটে আসছে। মোদী সরকার সকলে বাড়িতে এসি পৌঁছানোর জন্য এই পদক্ষেপ নিয়েছে। সস্তায় এসি যা আপনার পকেট কে পুরোপুরি খালি হতে দেবে না আর আপনি এই গরম থেকে রেহাই পাবেন। 

মোদী সরকারের এই  AC সস্তায় কিভাবে পাবেন এবং কোথায় পাবেন ? এই সমস্ত তথ্য পাবার জন্য নজর রাখুন আমাদের এই ওয়েবসাইটে। আমরা এই AC সম্মন্ধে সমস্ত তথ্য আপনাদের জানিয়ে যাব।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →

আশা করছি এই তথ্য আপনাদের সাহায্য করবে। এই তথ্য অন্যদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আপনাদের কে এই তথ্য কেমন লাগলো জানাবেন। আর এই ধরণের আরো তথ্য পেতে হলে নজর রাখুন আমাদের ওয়েবসাইটে।