West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →    West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় ছোট দোকানদারদের ৩০০০ টাকা পেনশন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে ৬০০০ টাকা, প্রধানমন্ত্রী মাতৃ বন্দনা যোজনা →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   

How to Download West Bengal PMAYG SECC 2011 List Online, প্রধানমন্ত্রী আবাস যোজনা অন্তর্গত BPL লিস্ট দেখে নিন

নমস্কার বন্ধুরা, বাংলা ভূমি ওয়েবসাইটে আপনাদের আবার স্বাগত জানাই।
আজ আমি আপনাদের জানাবো কিভাবে আপনারা প্রধানমন্ত্রী আবাস যোজনা অন্তর্গত যেই  SECC 2011 আছে তা কিভাবে ডাউনলোড করবেন। SECC 2011 লিস্টে যেই সমস্ত লোকের নাম আছে শুধু মাত্র তারাই প্রধানমন্ত্রী আবাস যোজনা দ্বারা বাড়ি পাবেন। তাহলে এখনি দেখে নিন এই লিস্টে আপনার নাম আছে কি নেই।

১. SECC 2011 লিস্ট দেখার জন্য সবার প্রথমে আপনাদের কে এই ওয়েবসাইটে : http://bit.ly/SECC_2011_List যেতে হবে। এই ওয়েবসাইট টি তে SECC 2011 -এর সমস্ত তথ্য ও লিস্ট দেওয়া আছে।

SECC 2011 লিস্ট দেখার পদ্ধতি দেখার জন্য ভিডিও টি সম্পূর্ণ দেখুন :



২. ওয়েবসাইট খোলার পর আপনারা সমস্ত রাজ্যের নাম দেখতে পারবেন। আপনি যেই রাজ্যের SECC 2011 লিস্ট দেখতে চান সেই রাজ্যে ক্লিক করুন।
West Bengal SECC 2011 List Download | Step 1
৩. রাজ্য সিলেক্ট করার পর যেই জেলার তথ্য দেখতে চান যেই জেলাটি সিলেক্ট করে নিন।
West Bengal SECC 2011 List Download | Step 2
4. এর পর নিজের তহশিল সিলেক্ট করে নিন।
West Bengal SECC 2011 List Download | Step 3
৫. এর পর আপনার গ্রাম/পঞ্চায়েত সিলেক্ট করে নিন।
West Bengal SECC 2011 List Download | Step 4

৬. এর পর সাবমিট করে নিন। তাহলেই আপনাদের সামনে সম্পূর্ণ লিস্ট চলে আসবে।
West Bengal SECC 2011 List Download | Step 5

যদি আপনাদের আমার এই তথ্য ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন, আর আমাদের ইউটিউব চ্যানেল সাস্ক্রাইব করতে ভুলবেন না। ধন্যবাদ।

পশ্চিমবঙ্গের সরকারি যোজনা এবং অন্নান্য তথ্যের জন্য আমাদের সঙ্গে থাকুন। আমাদের ইউটিউব চ্যানেলে পাবেন পশ্চিমবঙ্গের সমস্ত সরকারি তথ্য।  বাংলা ভূমী 

Comment on This News.