এই অ্যাপের মাধ্যমে অনেক টাকা জিতার সুযোগ ও ক্যাশব্যাক | ডাউনলোড করুন

নমস্কার বন্ধুরা, বাংলাভূমি ওয়েবসাইটে আপনাদের সকলকে আবার স্বাগত জানাই।
Earn Money form App in West Bengal
এখন আমরা আমাদের সব কিছুর বিল পেমেন্ট অনলাইনে করে থাকি আর বেশিরভাগ নিজেদের মোবাইল দ্বারা। বিভিন্ন রকম অ্যাপের দ্বারা, তাই আমি আপনাদের জন্য এনেছি এই অ্যাপ যার নাম গুগল পে (আপনারা অনেকেই এই অ্যাপের সম্মন্ধে জানেন) , এই অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে পাবেন অনেক টাকা জিতার সুযোগ ও ক্যাশব্যাক

কেন ব্যবহার করবেন গুগল পে অ্যাপ ?

গুগল পে অ্যাপটি ব্যবহার করার পিছনে অনেকগুলি কারণ আছে যার জন্য আপনাদের কাছে আমি এই অ্যাপ নিয়ে এসেছি। আসুন জেনে নিন এই কারণগুলি কি।
Daily Earn Money form App in West Bengal১. প্রথম প্রধান যেই কারণটি হলো এই অ্যাপ দিয়ে পেমেন্ট করলে বাকি অ্যাপের্ তুলনায় অনেক বেশি টাকা ক্যাশব্যাক পাওয়া যায় ও বিভিন্ন ভাবে টাকা রিওয়ার্ড (Reward)-ও পাওয়া যায়। 
২. দ্বিতীয় প্রধান কারণটি হলো যদি কোনো বন্ধুকে বা অন্য কাওকে রিফার করেন তাহলে কম সে কম ৫০/- টাকা তো পাবেন আর তার থেকেও বেশি পেতে পারেন।
৩. এই অ্যাপটির ডিজাইন খুবই সাধারণ, বেশি কিছু হ্যাপা নেই এই অ্যাপটি তে আর ব্যবহার করাও খুব সরল।
৪. যেহেতু এই অ্যাপ গুগল কোম্পানি দ্বারা নির্মিত তাই এই অ্যাপ দিয়ে টাকার লেনদেন করা অন্য
অ্যাপের তুলনায় বেশি বিশ্বাসযোগ্য।
৫. এই অ্যাপটিতে কোনো রকম "ওয়ালেট" নেই তাই ডাইরেক্ট ব্যাংক একাউন্ট থেকেই টাকার লেনদেন হয় আর এর জন্য অনেক সময় বেঁচে যায়।
৬. টাকার লেনদেন হয় UPI এর মাধ্যমে যার মানে সমস্ত লেনদেন সুরক্ষিত থাকে আর UPI খুবই বিশ্বাসযোগ্য।
৭. কাওকে টাকা পেমেন্ট করার ব্যবস্থা এত ভালো যেন মনে হয় হাতে-হাতে টাকা যেন দেন হচ্ছে।

কোথায় ডাউনলোড করবেন গুগল পে অ্যাপ ?

নীচের বটনে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে গুগল পে অ্যাপ ডাউনলোড করে নিন।
DOWNLOAD GOOGLE PAY APP

যদি আপনাদের আমার এই তথ্য ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন, আর আমাদের ইউটিউব চ্যানেল সাস্ক্রাইব করতে ভুলবেন না। ধন্যবাদ।
পশ্চিমবঙ্গের সরকারি যোজনা এবং অন্নান্য তথ্যের জন্য আমাদের সঙ্গে থাকুন। আমাদের ইউটিউব চ্যানেলে পাবেন পশ্চিমবঙ্গের সমস্ত সরকারি তথ্য।  বাংলা ভূমী