West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →    West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় ছোট দোকানদারদের ৩০০০ টাকা পেনশন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে ৬০০০ টাকা, প্রধানমন্ত্রী মাতৃ বন্দনা যোজনা →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   

BanglarBhumi Website Working Stop, Lets Know When BanglarBhumi Start Again ? বাংলারভূমি ওয়েবসাইট পুরোপুরি বন্ধ, আর কি চালু হবে বাংলারভূমি ওয়েবসাইট ?

বাংলারভূমি ওয়েবসাইট পুরোপুরি বন্ধ হয়ে গেছে, আরো কোনো ভাবে খোলা যাচ্ছে না পশ্চিমবঙ্গের সরকারি ভূমির তথ্যের ওয়েবসাইট banglarbhumi.gov.in
banglarbhumi.gov.in not working
আপনারা হয়তো এখন বিভিন্ন ভাবে বাংলারভূমি ওয়েবসাইট টি খোলার চেষ্টা করছেন এবং নিজের জমির তথ্য বের করার চেষ্টা করছেন কিন্তু কোনো ভাবে banglarbhumi.gov.in ওয়েবসাইট টি খুলছে না, শুধু মাত্র একটি মেসেজ দেখাচ্ছে যে "This site can’t be reached".

বাংলারভূমি ওয়েবসাইটের প্রব্লেম কি ?
আমি আপনাদের জানিয়ে দি বর্তমান সময়ে banglarbhumi.gov.in ওয়েবসাইট-টি সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে গেছে। বর্তমান স্থিতি অনুসারে যা দেখা যাচ্ছে তা দেখে মনে হয়ে "বাংলারভূমি" ওয়েবসাইট টি পুরোপুরি ভাবে "সার্ভার" থেকে সরিয়ে দেওয়া হয়েছে অথবা "বাংলারভূমি" ওয়েবসাইটের "সার্ভার" পুরোপুরি "ক্র্যাশ" হয়েছে, যার ফলে ওয়েবসাইট টি কাজ করা বন্ধ হয়ে গেছে।
error of banglarbhumi.gov.in website
তাই যতবার আপনারা এই ওয়েবসাইট-টি খোলার চেষ্টা করেন আপনাদের সামনে এই মেসেজ আসে। এর মানে হলো এই ওয়েবসাইট-টি পাওয়া যাচ্ছে না। আমিও অনেক ভাবে চেষ্টা করে দেখলাম কিন্তু ওয়েবসাইট-টি সম্পূর্ণ ভাবে "সার্ভার" থেকে "ডিলিট" করে দেওয়া হয়েছে।

বাংলারভূমি ওয়েবসাইটের বৈধতা কত দিনের :
কিন্তু বর্তমান ডাটা অনুসারে বাংলারভূমি ওয়েবসাইটের বৈধতা ০৪-০৫-২০২০ পর্যন্ত রয়েছে, এই ডাটা কেবলমাত্র banglarbhumi.gov.in নামের (ডোমেন নাম), কিন্তু "সার্ভার" এর বৈধতা কত পর্যন্ত সেটা বলা কঠিন।

উপরের  ছবিতে আপনারা স্পষ্ট ভাবে দেখতে পারছে banglarbhumi.gov.in ওয়েবসাইট ০৪-০৫-২০২০ পর্যন্ত রেজিস্টার করে রাখা আছে। কিন্তু এখন কি কারণে ওয়েবসাইট টি বন্ধ হয়ে তার সঠিক তথ্য বা কোনো রকম নোটিস দেওয়া হয়নি।

আর কি চালু হবে বাংলারভূমি ওয়েবসাইট ?
বর্তমান উপলব্ধ ডাটা অনুসারে যেহেতু ওয়েবসাইট ০৪-০৫-২০২০ পর্যন্ত রেজিস্টার করে রাখা আছে সেক্ষেত্রে এটা আশা করা যায় যে ওয়েবসাইট টি আবার চালু হতে পারে। হয়তো banglarbhumi.gov.in ওয়েবসাইট আপডেট করা হচ্ছে বা নতুন ডাটা দেওয়া হচ্ছে তার জন্য ওয়েবসাইট টি বন্ধ করে দেওয়া হয়েছে। অপেক্ষা করে দেখা যাক কি হয়।

এখন কি করবেন ?
যতদিন না বাংলারভূমি ওয়েবসাইট আবার চালু হচ্ছে ততদিন আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি বাংলারভূমি ওয়েবসাইটের একটি প্রতিরূপ :
(আপনাদের জানিয়ে দি এই প্রতিরূপ ঠিক মতো কাজ করবে কি না তবুও চেষ্টা করে দেখতে পারেন)

আপনাদের বাংলাভূমি ওয়েবসাইটের সমস্ত তথ্য অনবরত এই ওয়েবসাইটে দেওয়া হয়ে, তাই আপনার নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে। বাংলার ভূমি ওয়েবসাইটের সমস্ত আপডেট এখানে পাবেন।

আরো তথ্য ও যোজনা সম্মন্ধে পড়ুন: 
পশ্চিমবঙ্গের জমির মিউটেশনের তথ্য কিভাবে বের করবেন দেখে নিন, কেস দ্বারা ও দলিলের দ্বারা মিউটেশেন তথ্য বের করে নিন →
খতিয়ান ও দাগের তথ্য পান মোবাইল অ্যাপের দ্বারা, ডাউনলোড করুন "খতিয়ান ও দাগের তথ্য" বাংলা অ্যাপ →
প্রধানমন্ত্রী জন আরোগ্য যোজনা ( আয়ুষ্মান ভারত ) সম্পর্কে সমস্ত তথ্য বংলাতে জানুন →
কিভাবে মোবাইল খতিয়ান ও দাগের তথ্য বের করবেন ? কেন মৌজা ম্যাপ পাচ্ছেন না ? আসুন জেনে নিন banglarbhumi.gov.in →
PMSYM, প্রধানমন্ত্রী শ্রম যোগী মান-ধন যোজনা, অসংগঠিত শ্রমিকদের জন্য একটি পেনশন প্রকল্প →

Comment on This News.