West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

Paytm eKYC এজেন্ট হয়ে টাকা রোজগার করতে চান ? যেনে নিন কিভাবে আপনি Paytm eKYC এজেন্ট হতে পারবেন?

নমস্কার বন্ধুরা, বাংলাভূমী তে আবার আপনাদের স্বাগত জানাই।

বন্ধুরা আপনারা কি "Paytm eKYC" এজেন্ট হতে চান ?, এবং টাকা রোজগার করতে চান? কিন্তু জানেন না যে কিভাবে আপনি  এজেন্ট হতে পারবেন? তাহলে এই পোস্ট আপনার জন্য।
আজ আমি আপনাদের জানাব কিভাবে আপনি Paytm eKYCএজেন্ট হতে পারবেন। তাহলে আসুন শুরু করি...
Paytm eKYC Agent Registration Online Step by Step

কেন হবেন Paytm eKYCএজেন্ট ? কাজ কি করতে হবে ?
একজন Paytm eKYCএজেন্ট যে কোন অন্য ব্যাক্তির Paytm একাউন্ট KYC দ্বারা ভেরিফাই করতে পারে যার বিনিময়ে Paytm এজেন্ট
কে টাকা দেয়। মানে আপনি Paytm eKYCএজেন্ট হয়ে অন্য যে কোন ব্যাক্তির Paytm একাউন্ট KYC করবেন আর Paytm আপনাকে টাকা দেবে। আপনি যত বেশি ব্যাক্তির KYC করতে পারবেন আপনি তত বেশি টাকা উপার্জন করতে পারবেন। এই কাজ যে কেউ করতে পারে খুব সরল কাজ আর দরকার শুধু একটা স্মার্টফোন।

কি কি দরকার Paytm eKYCএজেন্ট হতে গেলে ?
যেমনটা আমি বললাম যে আপনাকে দরকার একটি এন্ডরইড স্মার্টফোন আর ইন্টারনেট। এছাড়া কোন জিনিশ দরকারি নয়। শুধু মাত্র এই দুটি জিনিশ থাকলেই আপনি Paytm eKYCএজেন্ট হতে পারবেন আর টাকা উপার্জন করতে পারবেন।
paytm partner joining process step by step
image source: discuss.paytm.com
Paytm eKYCএজেন্ট কিভাবে হবেন ?
এই প্রশ্নের উত্তর আপনারা জানতে চাইছেন, কিন্তু উপরে যেই কথা গুলি আপনাদের জানালাম সেগুলিও খুব দরকারি। তো আসুন যেনে নি কিভেব Paytm eKYCএজেন্ট হওয়া যাই আর তার জন্য কি করতে হবে।
সবার প্রথমে আপনাদের কে Paytm Partner-এ রেজিস্ট্রেশান (আবেদন) করাতে হবে।  এই আবেদন আপনারা নিজের মোবাইল বা কম্পিউটার দিয়ে করতে পারেন। নীচে দেওয়া লিংকে গিয়ে সরাসরি আবেদন করতে পারেন। Paytm eKYC Registration →
paytm partner registration online
এখানে আপনাকে আপনার কিছু তথ্য ভরতে হবে তার পর সাবমিট করবেন। আপনার কাছে Paytm দ্বারা ফোন কল আসবে যেখানে আপনাকে কি করতে হবে তা ওনারা জানাবেন। তারপর আপনার কাছে একটি ই-মেল আসবে যেখানে একটি অ্যাপ ডাউনলোড করতে বলা হবে যার নাম Paytm Golden Gate এই অ্যাপটি আপনাকে মোবাইলে ইন্সটল করে নিতে হবে। আপনার মোবাইল/ই-মেলে এই অ্যাপটির "আইডি" ও "পাসওয়ার্ড" দেওয়া হবে যা দিয়ে আপনি এই অ্যাপ ওপেন করতে পারবেন আর Paytm eKYCএজেন্ট হিসাবে কাজ চালু করতে পারবেন। আরও বেশি তথ্য জানতে এই লিংকে গিয়ে সমস্ত তথ্য পেয়ে যাবেন যা Paytm দ্বারা জানানো হয়েছে > https://discuss.paytm.com/discussion/1053/become-a-paytm-partner
আপনাদের জানিয়ে দি মাঝে মাঝে বেশি আবেদনের ফলে আবেদন বন্ধ করে দেওয়া হয় আবার কিছু সময় পরে আবেদন ফর্ম চালু করে দেওয়া হয়। তাহলে আপনারা লক্ষ রাখবেন ।

তাহলে বন্ধুরা আশা করছি আপনারা জানতে পারলেন কিভাবে Paytm eKYCএজেন্ট-এর জন্য আবেদন করতে পারবেন এবং তা দিয়ে কিভাবে টাকা রোজগার করতে পারবেন।

মোদী সরকার এই সময় নতুন কি কি যোজনা ও ঘোষণা করেছে সব কিছু এখানে পাবেন →


আমাদের এই তথ্য আপনাদের সাহায্য করবে, যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলের থাকে শেয়ার করবেন। আর এই ধরণের আরো তথ্যের জন্য নজর রাখবেন আমাদের ওয়েবসাইটে।