সমস্ত সরকারি যোজনার সম্মন্ধে নতুন তথ্য জানার জন্য এখনি আমাদের YOUTUBE চ্যানেল SUBSCRIBE করুন। পাবেন বাংলা ও পশ্চিমবঙ্গের যোজনার এর নতুন খবর। বাংলা ভূমী ইউটিউব চ্যানেল ▶

Top 5 Free Songs & Music Upload Websites, 5 টি দুর্দান্ত ওয়েবসাইট যেখানে ফ্রী তে গান আপলোড করতে পারবেন

নমস্কার বন্ধুরা, বাংলা ভূমীতে আপনাদের সকল কে স্বাগত জানাই,
আজ আমি আপনাদের জন্য এমন ৫টি ওয়েবসাইট নিয়ে এসেছি যেখানে আপনারা যে কোন গান ও মিউসিক আপলোড করতে পারবেন এবং সেই গান গুলি আপনার ব্লগ বা ওয়েবসাইটে পোস্ট করতে পারবেন। এখানে আপলোড করে নিজের ব্লগ বা ওয়েবসাইটে গান দিলে আপনার কপিরাইট এর ও কোন প্রবলেম হবে না।

নীচে সমস্ত ওয়েবসাইট এবং তার লিঙ্ক দেওয়া আছেঃ

1. soundcloud.com
এই ওয়েবসাইট একটি প্রচলিত ওয়েবসাইট, এর সম্বন্ধে অনেকেই জানে এবং এটি খুবই পপুলার একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটে কাজ করে খুব সরল এবং খুব সহজে নিজের গান আপলোড করতে পারবেন।

2. mixcloud.com
এই ওয়েবসাইটটিও ওপরের ওয়েবসাইটের মত লোকপ্রিয়, এখানেউ আপনারা সঠিক ভাবে এবং সহজ ভাবে যে কোন গান আপলোড করতে পারবেন।

3. hearthis.at
আপনি যদি ডিজে বা গান রিমিক্স করেন আর যদি একটি ভালো ওয়েবসাইট খুঁজছেন যেখানে নিজের প্রতিভা দেখাতে চান, তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য, এখনি এই ওয়েবসাইটে গিয়ে দেখুন। আর ওখানে ডিজে ও রিমিক্স গান ও পাবেন যা অন্যেরা আপলোড করেছে।

4. audiomack.com
আসুন এবার এই ওয়েবসাইটটিও দেখুন, এটিও একটি সরল ভাবে গান আপলোড ও সেই গান নিজের ব্লগ বা ওয়েবসাইটে দেবার জন্য উন্নত মানের ওয়েবসাইট। এখানে আপনারা সহজেই জে কোন গানের কোড পেয়ে যাবেন।

5. orfium.com
শেষের ওয়েবসাইটটিও ওপরের 4টি ওয়েবসাইটের মতোই গান আপলোডের জন্য দারুণ একটি ওয়েবসাইট। এখানেউ আপনারা জে কোন গান সহজেই আপলোড করতে পারেন।

নীচের ভিডিও টি প্রথম থেকে শেষ পর্যন্ত দেখুন কিভাবে গান আপলোড করবেন এবং কিভাবে গান নিজের ব্লগ বা ওয়েবসাইটে দেবেন জানতে পারবেনঃ


তাহলে বন্ধুরা আপনারা জানতে পারলেন এই ৫টি দুর্দান্ত ওয়েবসাইট যেখানে আপনারা জে কোন গান আপলোড করতে পারবেন এবং সেই গান নিজের ওয়েবসাইট বা ব্লগে গান দিতে পারবেন ।

বন্ধুরা যদি আমার এই পোস্ট আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমার "ইউটিউব চ্যানেলে" কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর যদি কোন প্রশ্ন থাকে সেটাও আমাকে জানাবেন।
আর আমাদের ইউটিউব চ্যানেল সাস্ক্রাইব করতে ভুলবেন না। ধন্যবাদ।

বন্ধুরা বাংলা ভূমী ওয়েবসাইট আপনাদের জন্য সর্বদা নতুন নতুন তথ্য নিয়ে আসে তাও বাংলা ভাষাতে এবং খুব সরল কথায় আপনাদের বোঝানোর চেষ্টা করে থাকে। যদি আপনাদের আমাদের এই কাজ ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।
পশ্চিমবঙ্গের সরকারি যোজনা এবং অন্নান্য তথ্যের জন্য আমাদের সঙ্গে থাকুন। আমাদের ইউটিউব চ্যানেলে পাবেন পশ্চিমবঙ্গের সমস্ত সরকারি তথ্য।  বাংলা ভূমী 

আরও নতুন তথ্য দেখুনঃ
banglarbhumi.gov.in Khatian & Plot Information New Website of West Bengal Land Records ▶
কিভাবে বাংলার ভুমির নতুন ওয়েবসাইট দ্বারা খতিয়ান ও দাগের তথ্য এবং মৌজা ম্যাপ বের করবেন ▶
ভোটার কার্ড কিভাবে ডাউনলোড করবেন? তাও ফ্রী তে ▶
ত্রিপুরা রাজ্যের খতিয়ান, দাগের তথ্য ও মৌজা ম্যাপ কিভাবে ডাউনলোড করবেন? এখনি দেখে নিন ▶
বাংলা ভূমী নিজস্ব মোবাইল অ্যাপ এখান থেকে ডাউনলোড করুন ▶
বাংলার ভুমি নতুন ওয়েবসাইট মোবাইলে কিভাবে কার করে জেনে নিন ▶