West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →    West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় ছোট দোকানদারদের ৩০০০ টাকা পেনশন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে ৬০০০ টাকা, প্রধানমন্ত্রী মাতৃ বন্দনা যোজনা →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   

2036 Janmashtami Puja Date & Time in India, 2036 Bengali Calendar

2018 Janmashtami Puja Date & Time in India, 2018 Bengali Calendar
২০৩৬ জন্মাষ্টমী পূজা তারিখ এবং সময়, ২০৩৬ বাংলা ক্যালেন্ডার অনুসারে জন্মাষ্টমী পূজা কখন হবে জেনে নিন। ২০৩৬ জন্মাষ্টমী পূজা ক্যালেন্ডার। ২০৩৬ বাংলা উৎসবের তারিখ ও সময়। ২০৩৬ বাংলা ক্যালেন্ডার।

এই বছরের  জন্মাষ্টমী পূজার  তারিখ ও সময় : 
১৪ আগস্ট ২০৩৬
বৃহস্পতিবার      
🔻 ইস্কন মতানুযায়ী 🔻
১৫ আগস্ট ২০৩৬
শুক্রবার 
 জন্মাষ্টমী পূজা হিন্দু বাঙালীদের একটি বার্ষিক জনপ্রিয় উৎসব। বাঙালী ক্যালেন্ডার অনুযায়ী শ্রাবণ মাসে কৃষ্ণ পক্ষে অষ্টমীর দিন পালিত হয়। জন্মাষ্টমী আসলে শ্রী কৃষ্ণের জন্মদিন হিসাবে উৎযাপন করা হয়। এইদিন শ্রীকৃষ্ণের কীর্তন গাওয়া হয়। শ্রীকৃষ্ণের মন্দির ফুল দিয়ে সুন্দরভাবে সজ্জিত করা হয়। আচার নিয়মানুসারে মধ্যরাত পর্যন্ত উপবাস করে শ্রীকৃষ্ণের পূজা করা হয়। সকলে নতুন কাপড় পড়ে শ্রীকৃষ্ণের জন্মদিন উৎযাপনের জন্য মন্দিরগুলিতে জড়ো হয়ে শ্রীকৃষ্ণের উপাসনা করে। শ্রী কৃষ্ণের পছন্দনুসারে এইদিন কৃষ্ণ ভগবানকে মাখন, ক্ষীর, দই , নানাধরণের নাড়ু  এবং নানারকম মিষ্টি পরিবেশন করা হয়। 

Comment on This News.