বাংলার ভূমি ওয়েবসাইট কাজ করছে না কেন ? কখন কাজ করবে ? এখন কি করবেন ?

How to Work banglarbhumi.gov.in
নমস্কার বন্ধুরা এখন হয়তো আপনারা খুবই প্রবলেমে আছেন "বাংলার ভূমি" ওয়েবসাইট  কে নিয়ে কারণ এই ওয়েবসাইট টি আর কাজ করছে না।
আজ আমি আপনাদের জনাব যে এই ওয়েবসাইট কেন কাজ করছে না ? কখন কাজ করবে ? এখন কি করবেন ? তাহলে আসুন যে না নি এই সমস্ত প্রশ্নের উত্তর:
banglarbhumi.gov.in সম্মন্ধে নতুন তথ্য জানার জন্য এখনি আমাদের YOUTUBE চ্যানেল SUBSCRIBE করুন। পাবেন banglarbhumi.gov.in এর নতুন খবর। বাংলা ভূমী ইউটিউব চ্যানেল ▶
প্রশ্ন ১. ওয়েবসাইট কেন কাজ করছে না ?
উত্তর: বিগত ১ সপ্তাহ ধরে আমি অনবরত পশ্চিমবঙ্গের "ভূমি দপ্তরের" সঙ্গে কথা বলে যাচ্ছি এবং তাদের কাছে ইটা জানার চেষ্টা করেছি যে এই ওয়েবসাইট কেন বন্ধ আছে ?
অনেক ফোনের পরেও সঠিক উত্তর পেলাম না, কাল (সোমবার ০৮/০১/২০১৮ বেলা ১২:৩৬) কে  ভূমি দপ্তরের এই ওয়েবসাইট যারা মেন্টেন করেন তাদের সাথে কথা বললাম আর যেই উত্তর পেলাম সেটা হল :
 " বাংলার ভূমি ওয়েবসাইটে কিছু প্রবলেম থাকার জন্য ওয়েবসাইট টি "দিল্লি" থেকে বন্ধ করে দেওয়া হয়েছে এবং এই ওয়েবসাইট কাজ চলছে আপাতত এই ওয়েবসাইট বন্ধ থাকবে"
📥ডাউনলোড বাংলারভূমি অ্যাপ📥
প্রশ্ন ২. কখন কাজ করবে ? 
উত্তর : যখন আমি এটা জিজ্ঞাসা করলাম যে ওয়েবসাইট টি কখন থেকে শুরু হবে আর আগের মতো কাজ করবে তখন উত্তর পেলাম :
 " এই ওয়েবসাইট দিল্লি থেকে বন্ধ করা হয়েছে এখন বলা যাবেনা যে ওয়েবসাইট টি কখন চালু হবে, এখন ওয়েবসাইট বন্ধ থাকবে।  "

প্রশ্ন ৩. এখন কি করবেন ?
উত্তর : যেহেতু এই ওয়েবসাইট সরকারি দপ্তর থেকে বন্ধ হয়ে সেহেতু এই ওয়েবসাইট কখন চালু হবে বলা যাবেনা এই বিষয়ে আমি যতটা পেরেছি চেষ্টা করেছি জানার আর আপাতত যেটা পেয়েছি সেটা হল, নীচের APP টি। ....
আপাতত এই APP টি তে আপনারা বাংলার ভূমি ওয়েবসাইট টি পাবেন, পুরো ইন্টারনেট বা কোনো APP-এ বাংলার ভূমি ওয়েবসাইট পাবেন না।
Khatian & Plot Information West Bengal Android App
ডাউনলোড করে দেখুন হয়তো এটা আপনাকে সাহায্য করতে পারে। আমি জানিয়ে দি এটা কোনো সরকারি APP নয়, এই APP এর উদেশ্য শুধু মাত্র সাহায্য করা। 
📥ডাউনলোড বাংলারভূমি অ্যাপ📥

banglarbhumi.gov.in সম্মন্ধে নতুন তথ্য জানার জন্য এখনি আমাদের YOUTUBE চ্যানেল SUBSCRIBE করুন। পাবেন banglarbhumi.gov.in এর নতুন খবর। বাংলা ভূমী ইউটিউব চ্যানেল ▶
ধন্যবাদ
সঙ্গে থাকুন বাংলার ভূমি ওয়েবসাইটের সমস্ত আপডেট এখানেই পাবেন, আপনাদের www.banglabhumi.in ওয়েবসাইটে।