West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে সস্তায় AC - বুকিং করে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার এবার দিচ্ছে বিনামূল্যে গ্যাস সিলিন্ডার →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে ৭৫ হাজার সরকারি চাকরি →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে বিনা গ্যারান্টি ১০ লক্ষ টাকা লোন, জেনে নিন →   West Bengal Modi Government Schemes মোদী সরকার দিচ্ছে মাসে মাত্র ১ টাকায় ২ লক্ষ টাকার ইন্স্যুরেন্স →   

Earn More Money form Your Blog Without Adsense Using Content Syndication Networks, Blog থেকে আরও বেসি করে টাকা উপার্জন করুন Content Syndication Networks এর সাহায্যে

আপনার  ব্লগ থেকে আরও বেসি করে টাকা উপার্জন করুন “ বিষয়বস্তু সিন্ডিকেশন নেটওয়ার্ক “  এর সাহায্যে...
Blogger Earn More From Syndication Network
আপনি যদি আপনার ব্লগ থেকে উপার্জন করেন সেটা হইত Google AdSense , Yahoo Ads, Infolinks, Chitika বা অন্য কোন media থেকে । বর্তমান সময়ে এসেছে নতুন কয়েকটা মাধ্যম যার দ্বারা আপনি আপনার ব্লগ থেকে আরও বেসি করে উপার্জন করতে পারবেন । আজ আমি আপনাদের 4 টে নতুন উপার্জনের Idea দেবো যাকে বলা হয় “ বিষয়বস্তু সিন্ডিকেশন নেটওয়ার্ক “  (content syndication networks) এটি একটি বিকল্প যার মাধ্যমে উচ্চ পারিমানে টাকা উপার্জন করতে পারবেন নিজের ব্লগ থেকে ।
এই তথ্যের দ্বারা আপনাদের কে “ বিষয়বস্তু সিন্ডিকেশন নেটওয়ার্ক “  (content syndication networks) সম্বন্ধে ধারণা দেওয়া হয়েছে ।

1.Zemanta
Zemanta  আমাদের দেয় Content Ads, Amplified & Optimized যার সাহায্যে আমরা আমাদের ব্লগের কনটেন্ট এর দ্বারা আরো বেশি করে টাকা উপার্জন করতে পরি ।
Blogger Earn More From Syndication Network
এর সাহায্যে আমরা আমাদের ব্লগ এ বিভিন্ন ধরনের Ads দিতে পরি , Zemantaএর বিষয়বস্তু বিজ্ঞাপন ডিএসপি এক ড্যাশবোর্ড মাধ্যমে সীমাহীন সরবরাহ ও প্রচার বিশ্লেষণ উপলব্ধ করা হয়.
Promoted Recommendations
In-stream Ads
In-text Ads
Sponsored Content
আরো বেশি তথ্য জানতে হলে আর Zemanta তে নিজের ব্লগের যোগ দেবার জন্য এখানে ক্লিক করুন
Go Website →

2.Outbrain
Outbrain জনপ্রিয় কন্টেন্ট আবিষ্কার প্ল্যাটফর্ম এক, প্রকাশক আয়ের একটি ভাল পরিমাণ ভাগ বরাবর তাদের পাঠকদের নিয়োজিত করতে দেয়.
Blogger Earn More From Syndication Network
স্পন্সর লিঙ্ক এর সাথে ফটো ব্লগ বা কনটেন্ট ব্লগ সব তে সমান কাজ দিয়ে থাকে । নিজেস্স ব্লগ এ অন্য ওয়েবসাইট এর তথ্যের লিঙ্ক প্রদান হয় যার জন্য Outbrain আমাদের টাকা দিয়ে থাকে । যহ অতন্ত সরল ভাবে কাজ করে যা ব্লগ কে আরো প্রভাবশালি করে তোলে ।

আরো বেশি তথ্য জানতে হলে আর Outbrain তে নিজের ব্লগের যোগ দেবার জন্য এখানে ক্লিক করুন
Go Website →

3.Taboola
Taboola অতন্ত প্রভাবশালি ও বিশ্বাসযোগ্য content syndication networks . Taboola বিশ্বাসযোগ্য, বিশ্বস্ত সাইট থেকে উচ্চ মানের কন্টেন্ট প্রচার করে. Taboola আপনার গ্রাহকদের ব্যস্ত হিসাবে ভাল হিসাবে আপনি শালীন উপার্জন আছে করতে পারেন, যা যেমন নিউ ইয়র্ক টাইমস, NBC এর এবং সিবিএস হিসাবে শক্তিশালী কন্টেন্ট প্রদানকারীর, সঙ্গে অংশীদারিত্ব বজায় রাখে.
Blogger Earn More From Syndication Network
Taboola বিশস্ত হওয়ার জন্য অটন্ত জনপ্রিয় তাই taboola তে publisher এর সংখা অতন্ত বেশি ।

আরো বেশি তথ্য জানতে হলে আর Taboola তে নিজের ব্লগের যোগ দেবার জন্য এখানে ক্লিক করুন
Go Website →

4.Disqus
Disqus সাধারণভাবে ব্যবহৃত মন্তব্য প্ল্যাটফর্ম এক এবং এটি Disqus প্ল্যাটফর্ম মন্তব্য সহ ব্লগ ​​ও ওয়েবসাইটের মাধ্যমে প্রয়োগ করা যেতে পারে, যা একটি বিষয়বস্তু সিন্ডিকেশন নেটওয়ার্ক, হিসাবে দ্বিগুণ.  এক কাজে দুই কাজ । কমেন্ট উইজেট এর সাথে সাথে content syndication networks হওয়া তে এই টি দুই রকম লাভ প্রদান করে থাকে ।
Blogger Earn More From Syndication Network
নতুন ধরেনর কমেন্ট উইজেড এর earn ও করতে Disqus সাহায্য করে ।

আরো বেশি তথ্য জানতে হলে আর Disqus তে নিজের ব্লগের যোগ দেবার জন্য এখানে ক্লিক করুন
Go Website →

এই তথ্যের দ্বারা আমি আপনাদের কে এটাই জানতে চেয়েছি যে আপনি Google AdSense , Yahoo Ads, Infolinks, Chitika etc. ছাড়াও আরো বেশি করে টাকা উপার্জন করতে পারেন নিজের ব্লগ বা ওয়েবসাইট থেকে ।  ধন্যবাদ বন্ধুরা ।
Download West Bengal-All in One Mobile App:
পশ্চিমবঙ্গ - একের মধ্যে সমস্ত কিছু [ অ্যাপ ]

বন্ধুরা বাংলা ভূমী ওয়েবসাইট আপনাদের জন্য সর্বদা নতুন নতুন তথ্য নিয়ে আসে তাও বাংলা ভাষাতে এবং খুব সরল কথায় আপনাদের বোঝানোর চেষ্টা করে থাকে। যদি আপনাদের আমাদের এই কাজ ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।

পশ্চিমবঙ্গের সরকারি যোজনা এবং অন্নান্য তথ্যের জন্য আমাদের সঙ্গে থাকুন।